brandbazaar globaire air conditioner

অনলাইনে নেওয়া হবে নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা

অনলাইনে নেওয়া হবে নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা

বিভিন্ন বর্ষের পরীক্ষা অনলাইনে গ্রহণের বিষয়ে নীতিগত সিদ্ধান্ত নিয়েছে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় প্রশাসন। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিশ্ববিদ্যালয়ের ৩৫ তম (জরুরি) একাডেমিক কাউন্সিলের সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান সভায় সভাপতিত্ব করেন। সভাটি সঞ্চালনা করেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কৃষিবিদ ড. মো. হুমায়ূন কবীর।

বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা রেজা-উদ-দৌলাহ প্রধান জানান, অনলাইনে পরীক্ষা গ্রহণ, ডিজিটাল লাইব্রেরি ব্যবহার, অনলাইন পরীক্ষা গ্রহণের ক্ষেত্রে উদ্ভূত সমস্যা চিহ্নিতকরণ এবং লার্নিং ম্যানেজমেন্ট সিস্টেমসহ সহজ পদ্ধতিতে পরীক্ষা নেওয়ার বিষয়ে রূপরেখা প্রণয়নের জন্য কলা অনুষদের ডিনকে সভাপতি ও রেজিস্ট্রারকে সদস্য সচিব করে উচ্চপর্যায়ের একটি কমিটি গঠন করা হয়েছে।

তিনি আরও জানান, ওই কমিটিকে আগামী ৩১ আগস্টের মধ্যে রিপোর্ট দাখিল করতে বলা হয়েছে। ওই রিপোর্টের আলোকে দ্রুততম সময়ের মধ্যে অনলাইনে পরীক্ষা নেয়া হবে।

একাডেমিক কাউন্সিল সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বহিস্থ ও অভ্যন্তরীণ সদস্য, অনুষদের ডিন, বিভাগীয় প্রধান, প্রক্টর, শিক্ষক, কর্মকর্তাসহ অন্যান্যরা অনলাইনে সংযুক্ত ছিলেন।

Related posts

body banner camera