brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

আধা ঘণ্টা দাঁড়িয়েও কপিলের শোতে ঢুকতে পারলেন না স্মৃতি ইরানি

আধা ঘণ্টা দাঁড়িয়েও কপিলের শোতে ঢুকতে পারলেন না স্মৃতি ইরানি

ভারতের শিশু ও নারী কল্যাণমন্ত্রী স্মৃতি ইরানি। এক সময়ের ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। এতো পরিচয় থাকার পরেও তিনি শীর্ষ জনপ্রিয় হাসির অনুষ্ঠান ‘কপিল শর্মা শো’তে ঢোকার অনুমতি পেলেন না।

শুধু কি তাই? অনুমতির অপেক্ষায় আধা ঘণ্টা সেটের বাইরে দাঁড়িয়ে থেকেছেন। তবু কেউ তাকে অভ্যর্থনা জানায়নি। ভেতরে যাওয়ার উপায় না পেয়ে শেষে সেট ছেড়ে বেরিয়ে যান স্মৃতি। পরে যারাই এ সংবাদ পেয়েছেন, তারাই হতবাক। কিন্তু সত্যিই এমন ঘটেছে।

অভিনেত্রী থেকে রাজনীতিবিদ স্মৃতি ইরানি। সেখান থেকে মন্ত্রী হয়ে সম্প্রতি লেখকও! বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, তার লেখা বই ‘লাল সালাম’-এর প্রচারের জন্যই সম্ভবত কপিলের শো-তে এসেছিলেন। কিন্তু বিধি বাম। তিনি যে আসবেন, সে কথা নাকি জানতেনই না স্টুডিওর নিরাপত্তারক্ষী! সমস্যা তৈরি হয় সেখানেই।

এদিকে, পুরো ঘটনা জানার পরে মাথায় হাত অনুষ্ঠানের সঞ্চালক কপিল শর্মার। পরে তিনি আরও জানতে পারেন, অনুষ্ঠানে অংশ নেওয়ার জন্য সেটের বাইরে নাকি আধা ঘণ্টা অপেক্ষা করেছিলেন স্মৃতি।

এই অনুষ্ঠানের পরে তার অন্যত্র যাওয়ার কথা ছিল। ফ্লাইট  ধরার নির্দিষ্ট সময় এগিয়ে আসছে দেখে মন্ত্রী রওনা দেন বিমানবন্দরের উদ্দেশে। এই অঘটনের জন্য কপিল নিরাপত্তা কর্মীকেই দায়ী করেছেন।

 

 

Related posts

body banner camera