brandbazaar globaire air conditioner

আমাকে ঘিরে কোনো উপদল সৃষ্টি হবে না: বিদিশা

আমাকে ঘিরে কোনো উপদল সৃষ্টি হবে না: বিদিশা

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা এরশাদকে ঘিরে কোনো উপদল সৃষ্টি হবে না বলে জানিয়ে দিয়েছেন তিনি। তিনি বলেছেন, ‘আমাকে ঘিরে কোনো উপদল সৃষ্টি হবে না। এরশাদের ছেলে এরিকের ঘোষণা অনুযায়ী- আমি মূল জাতীয় পার্টির কো-চেয়ারম্যান।’

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত শেষে বিদিশা এরশাদ সাংবাদিকদের এ কথা বলেন।

 

বিদিশা বলেন, জাতীয় পার্টিতে এখন এক চরম বিশৃঙ্খল অবস্থা বিরাজ করছে। দলের চেয়ারম্যান কর্মীবান্ধব না। তাই সমন্বয়হীনতার কারণে সিলেট-৩ আসনের উপ-নির্বাচনে আমাদের আতিকুর রহমান জয়লাভ করতে পারেননি। ওয়ার্ড কমিটি থেকে শুরু করে জেলা, উপজেলা কোথাও কমিটি নেই। আমি নতুন করে তা পুনর্গঠন করার কাজ শুরু করেছি।

তিনি বলেন, জাতীয় পার্টির মরহুম চেয়ারম্যান এরশাদ তার সব বড় কর্মকাণ্ড সিলেটে মাজার জিয়ারত করে শুরু করতেন। আমিও সিলেট এসেছি দোয়া নিতে। এরশাদ সিলেটকে তার দ্বিতীয় বাড়ি মনে করতেন। আমি সিলেট এসে যে রিসিপশন পেয়েছি, আমিও মনে করি সিলেটকে আমার দ্বিতীয় বাড়ি বলার জায়গা পেয়েছি।

নতুন করে রাজনীতিতে নিজেকে সম্পৃক্ত করা ও জাতীয় পার্টি পুনর্গঠনে কাজ করা বিষয়ে বিদিশা বলেন, জাতীয় পার্টিকে বাঁচাতেই এ পদক্ষেপ। এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকীতে জাতীয় পার্টিতে পুনর্গঠন ও এরশাদপুত্র এরিকের ঘোষণামতে দলের কো-চেয়ারম্যান হিসেবে আমি কাজ করছি। এটা কোনো ব্র্যাকেটবন্দি জাতীয় পার্টি নয়। এটি এরশাদের মূল জাতীয় পার্টি।

বিদিশা বলেন, দলের নেতা-কর্মীরা আমার সঙ্গে আছেন। তবে অনেকেই প্রকাশ্যে আসছেন না। তাদের নামও বলব না। কারণ নাম বললে বর্তমান চেয়ারম্যান তাদের বহিষ্কার করে ফেলবেন।

এর আগে শনিবার দুপুর ১২টার দিকে বিমানের একটি ফ্লাইটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান বিদিশা এরশাদ। ওসমানী বিমানবন্দর থেকে তিনি সরাসরি যান হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত করতে। এরপর হযরত শাহপরাণ মাজার জিয়ারত শেষে রাতে তিনি বিমানযোগে ঢাকায় ফিরে যান।

এসবের মাঝে নগরীর একটি অভিজাত হোটেলে বিশ্রামের পাশাপাশি স্থানীয় জাতীয় পার্টির নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন। এরিক এরশাদ ঘোষিত দলের ভারপ্রাপ্ত মহাসচিব ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশীদ, এরশাদ সরকারের প্রতিমন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, নীলফামারী-২ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকীসহ কয়েকজন নেতা বিদিশার সঙ্গে আসেন।

প্রসঙ্গত, এরশাদের সঙ্গে বিচ্ছেদের পর জাতীয় পার্টির রাজনীতি থেকে হারিয়ে যান বিদিশা। গত ১৪ জুলাই হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকীর দিন তার ছেলে এরিক এরশাদ পার্টির কো-চেয়ারম্যান হিসেবে হিসেবে বিদিশার নাম ঘোষণার পর নতুন করে আলোচনার সৃষ্টি হয়। জীবদ্দশায় যেকোনও রাজনৈতিক কর্মসূচি সিলেট থেকে শুরু করতেন প্রয়াত এরশাদ। এবার তার সাবেক স্ত্রী বিদিশাও রাজনৈতিক নতুন পথচলা সিলেট থেকে শুরু করলেন। তবে শনিবার সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতাদের কাউকে তার সঙ্গে দেখা যায়নি।

 

Related posts

body banner camera