brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

আলিয়া-দীপিকার সঙ্গে তুলনার জবাবে যা বললেন কিয়ারা আদভানি

আলিয়া-দীপিকার সঙ্গে তুলনার জবাবে যা বললেন কিয়ারা আদভানি

বক্স অফিসে ভালো করছে ভুল ভুলাইয়া ২; যার ওপর ভর করে বেশ ভালো সময় যাচ্ছে কিয়ারা আদভানির। ভুল ভুলাইয়া ২-এ কিয়ারার সঙ্গে অভিনয় করেছেস কার্তিক আরিয়ান। এরপর কিয়ারার আরেকটি সিনেমা আসছে যুগ যুগ জিও। বরুণ ধাওয়ান, অনিল কাপুর এবং নীতু কাপুর অভিনীত ছবিটি ২৪ জুন মুক্তি পেতে চলেছে। কিয়ারা ছবিটির প্রচারের জন্য যথাসাধ্য চেষ্টা করছেন৷

কিয়ারা বলিউডের অন্যতম জনপ্রিয় মুখ হয়ে উঠেছেন। কয়েকদিন আগে একটি সাক্ষাৎকারে তাকে আলিয়া ভাট এবং দীপিকা পাড়ুকোনের সাথে তুলনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়।

আলিয়া ভাট এবং দীপিকার সাথে তুলনার বিষয়ে কিয়ারা আদভানি বলেছেন, এ তুলনা তাকে অনুপ্রেরণা দেয়। কিয়ারা বলেন, আলিয়া ও দীপিকা দারুণ অভিনয় করেন, তাই তাদের সাথে আমার যখন কেউ তুলনা করেন, আমার জন্য তা প্রেরণাদায়ক।

তিনি বলেন, তারা দারুণ অভিনেত্রী। আমি মনে করি আমি হয়তো কিছু কাজ ঠিক করেছি। আমি নিজেও তাদের কাজ পছন্দ করি, আর সে কারণে এটা (তুলনা) আমাকে আরও অনুপ্রেরণা দেয়।

যুগ যুগ জিও অভিনেত্রী এখন খুবই ব্যস্ত সময় কাটাচ্ছেন। তার হাতে আরও যেসব কাজ রয়েছে তার মধ্যে রয়েছে দক্ষিণের সুপারস্টার রাম চরণ অভিনীত আরসি ১৫। এছাড়াও তার হাতে রয়েছে গোবিন্দ নাম মেরা। এতে তিনি ভিকি কৌশল এবং ভূমি পেডনেকারের সাথে অভিনয় করবেন। এটি পরিচালনা করছেন শশাঙ্ক খৈতান।

 

Related posts