brandbazaar globaire air conditioner

ইভ্যালির ভেতরের কিছুই আমি জানি না: শবনম ফারিয়া

ইভ্যালির ভেতরের কিছুই আমি জানি না: শবনম ফারিয়া

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি নিয়ে কোন মন্তব্য করতে চান না প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে কর্মরত অভিনেত্রী শবনম ফারিয়া।

ইভ্যালির বর্তমান ইস্যুতে তাঁর মতামত কি জানতে চাইলে এই অভিনেত্রী বলেন, ‘ ইভ্যালি বিষয়ে আমার আসলে কোনো মন্তব্য নেই। কারণ আমি এর ভেতরের কোনো কিছুই জানি না। যদি কখনো জানতে পারি তাহলে, তখন আমি এই বিষয়ে কথা বলবো।’

চলতি বছরের জুনে ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে যোগ দেন শবনম ফারিয়া। প্রধান জনসংযোগ কর্মকর্তার পাশাপাশি প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিনিকেশন্স প্রধান হিসেবেও দায়িত্ব পালন করেন তিনি।

প্রসঙ্গত, ২০১৮ সালে প্রতিষ্ঠার পর বিশাল ডিসকাউন্টে পণ্য সরবরাহের লোভনীয় অফার দিয়ে আলোচনায় আসে ইভ্যালি। তারপর জনপ্রিয় অভিনেতা তাহসান, অভিনেত্রী শবনব ফারিয়াকে নিযুক্ত করে প্রতিষ্ঠানটি। এছাড়া বিভিন্ন সেলিব্রেটিদেরকে বাইক উপহার দিয়ে পজেটিভ রিভিও দেয়ানোর অভিযোগ রয়েছে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে।

এদিকে গ্রাহকদের কাছ থেকে অগ্রিম আদায় করা প্রায় ৩৩৮ কোটি টাকা আত্মসাতের অভিযোগে ইভ্যালির বিরুদ্ধে তদন্ত শুরু করছে দুদক।

এছাড়া গ্রাহকদের কাছে অগ্রিম ২১৩ কোটি ৯৪ লাখ টাকা ও মার্চেন্টদের কাছ থেকে ১৮৯ কোটি ৮৫ লাখ টাকা নেওয়ার পর ইভ্যালির চলতি সম্পদের পরিমাণ ৪০৩ কোটি ৮০ লাখ টাকা হওয়ার কথা থাকলেও প্রতিষ্ঠানটির সম্পদ রয়েছে মাত্র ৬৫ কোটি ১৭ লাখ টাকা।

গত ১৫ জুলাই পর্যন্ত গ্রাহকদের কাছে নেওয়া অগ্রিম, সরবরাহকারীদের দেনা ও ব্যবসায়িক দেনাসহ ইভ্যালির মোট দায়ের পরিমাণ ৫৪৩ কোটি টাকা।

এছাড়া প্রতিষ্ঠানটি তার কর্মীদের বেতন দিতে পারছেনা। যারকারণে অনেক কর্মী ইভ্যালি ছেড়ে চলে যাচ্ছে। অনেককে বেতন না দিয়েই বিদায় করে দিচ্ছে প্রতিষ্ঠানটি।

 

Related posts

body banner camera