brandbazaar globaire air conditioner

ঈদের ‘পাঁচফোড়ন’ উপস্থাপনায় আবারও সাব্বির-সাজু

ঈদের ‘পাঁচফোড়ন’ উপস্থাপনায় আবারও সাব্বির-সাজু

প্রতিবারের মতো এবারও ঈদুল আজহা উপলক্ষেও নির্মাণ করা হয়েছে ঈদের বিশেষ ‘পাঁচফোড়ন’। এবারও ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় সাজানো হয়েছে অনুষ্ঠানটি। সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দুই বন্ধুর মধ্যে সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে টকশোর আঙ্গিকে তুলে ধরা হয়েছে বিভিন্ন সেগমেন্ট।

এবারের পাঁচফোড়নেও দুই বন্ধুর ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা মীর সাব্বির ও সাজু খাদেম।

এবার গান থাকছে দুটি। হাসন রাজার একটি জনপ্রিয় গান নতুন সংগীতায়োজনে গেয়েছেন সেলিম চৌধুরী। আর একটি দ্বৈত গান গেয়েছেন কমল ও তানজিনা রুমা। গানটির কথা লিখেছেন গীতিকবি মনিরুজ্জামান পলাশ, সুর ও সংগীতায়োজনে নাভেদ পারভেজ। ঢাকা ও ঢাকার আশেপাশে মনোরম লোকেশানে গানগুলোর চিত্রায়ণ করা হয়েছে।

রয়েছে ‘ইত্যাদি’ খ্যাত জাদুকর ম্যাজিক রাজিকের পরিবেশনায় একটি ব্যতিক্রমধর্মী জাদু। পেশায় প্রকৌশলী ও আইটি বিষয়ে গ্রাজুয়েট রাজিক দীর্ঘদিন বিদেশি টেলিভিশনে জাদু প্রদর্শন করার পর জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র মাধ্যমে দেশের কোন টেলিভিশন পর্দায় প্রথম জাদু দেখান।

খাবার নিয়ে বিশেষ একটি প্রতিবেদনের পাশাপাশি এতে আরও রয়েছে বিভিন্ন ধরনের ব্যঙ্গাত্মক, রসাত্মক ও সচেতনতামূলক নাট্যাংশ। যেগুলোতে অভিনয় করেছেন-জিল্লুর রহমান, আমিন আজাদ, কাজী আসাদ, সুভাশিষ ভৌমিক, কামাল বায়েজিদ, জাহিদ চৌধুরী, বিণয় ভদ্র, বিলু বড়ুয়া, আনোয়ার শাহী, সাজ্জাদ সাজু, সজল, নজরুল ইসলাম, নিসা, ইমিলা প্রমুখ।

‘পাঁচফোড়ন’ নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। ঈদের ৩য় দিন রাত ১০টা ৩০ মিনিটে এটিএন বাংলায় প্রচারিত হবে অনুষ্ঠানটি। পৃষ্ঠপোষকতায় কেয়া কসমেটিকস।

Related posts

body banner camera