brandbazaar globaire air conditioner

ঈদ সামগ্রী পেলেন মালয়েশিয়ার ২ শতাধিক প্রবাসী

ঈদ সামগ্রী পেলেন মালয়েশিয়ার ২ শতাধিক প্রবাসী

সংকটে থাকা মালয়েশিয়া প্রবাসীদের মাঝে মানবিক সহায়তা অব্যাহত রেখেছে মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি। বাংলাদেশি প্রতিষ্ঠান মারুফ গোল্ডেন রোজের পক্ষ থেকে গত বছরের ন্যায় এবারও কর্মহীন প্রবাসীদের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

রোববার (১৮ জুলাই) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কোম্পানির সুবাংজায়া কার্যালয় থেকে এসব সামগ্রী বিতরণ করা হয়। বাংলাদেশ, পাকিস্তান, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, নেপাল ও থাইল্যান্ডের নাগরিকদের মধ্যে এসব সামগ্রী বিতরণ করা হয়।

মালয়েশিয়ায় টানা লকডাউনের ফলে বেশিরভাগ প্রবাসী কর্মী কাজ হারিয়ে বেকার দিন পার করছেন। তাদের সহায়তায় এ কার্যক্রম গ্রহণ করে মারুফ গোল্ডেন রোজ এসডিএন বিএইচডি।

মারুফ গোল্ডেন রোজের জেনারেল ম্যানেজার মো. শাহাজাহান মিয়ার উদ্যোগে ত্রাণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মারুফ গোল্ডেন রোজের চেয়ারম্যান কুমিল্লা সদর কালিরবাজার ইউনিয়নের কৃতি সন্তান মো. মনিরুজ্জামান মাসুম এবং কোম্পানির স্থানীয় ডিরেক্টর কুয়াং কেং তং। এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সুবাংজায়ার থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রোসলান।

dhakapost

মহামারির এ সংকট থেকে মুক্তির জন্য দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মো. আলী হোসেন। পরিচালনা ও খাদ্য সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতায় ছিলেন কমিউনিটি নেতা মো. আবু কাওছার ভুঁইয়া, মারুফ গোল্ডেন রোজের অপারেশন ইনচার্জ মোহাম্মদ মোতালেব হোসেন খোকা, অপারেশন অফিসার কামরুল হোসেন হৃদয়, মার্কেটিং ম্যানেজার মো. শাহিন ও আইটি কর্মকর্তা ওমর ফারুক।

এদিকে করোনা মহামারির এ সময়ে ঈদ উপহার পেয়ে খুশি সংকটে থাকা প্রবাসীরা।

কোম্পানির চেয়ারম্যান মনিরুজ্জামান মাসুম বলেন, গত বছর থেকে সংকটে থাকা বিভিন্ন দেশের প্রবাসীদের সহায়তায় মানবিক এ কার্যক্রম চালিয়ে আসছি। আগামীতেও আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

Related posts

body banner camera