brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

এফআইআর গায়ে না মেখে যা বললেন কঙ্গনা

এফআইআর গায়ে না মেখে যা বললেন কঙ্গনা

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত বিতর্ক বা এফআইআর কোনো কিছুই গায়ে মাখেন না। শিখ সম্প্রদায়ের বিরুদ্ধে ‘অবমাননাকর’ মন্তব্যের প্রেক্ষিতে তার বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তা নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এই ভারতীয় অভিনেত্রী।

এফআইআর নিয়ে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন কঙ্গনা। স্বল্পদৈর্ঘ্যের কালো পোশাক, হাতে মদের গ্লাস নিয়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন এই বলিউড অভিনেত্রী।

লিখেছেন, ‘আর একটা দিন… আর একটা এফআইআর… যদি তারা আমাকে গ্রেফতার করতে আসে… ঘরোয়া মেজাজেই আছি।’

অনেকেই মনে করেছেন, ওই পোস্ট যথেষ্ট তাৎপর্যপূর্ণ। অভিনেত্রী সম্ভবত বোঝাতে চেয়েছেন, পুলিশের খাতায় অভিযোগকে তিনি গুরুত্বই দিচ্ছেন না। ওই ছবিটি পোস্ট করে তিনি ওই অভিযোগকে যেন উপহাসই করছেন।

কঙ্গনা গুরুত্ব না দিলেও তাকে নিশানা করে আক্রমণ জারি রয়েছে। শিখ সম্প্রদায়কে নিয়ে তার মন্তব্যের প্রেক্ষিতে মহারাষ্ট্রের মন্ত্রী ও এনসিপি নেতা নবাব মালিক বলেন, ‘উনি (অভিনেত্রী) বড় বড় নেতাদের অপমান করা অভ্যাসে পরিণত করেছেন। কেউ আইনের ঊর্ধ্বে নন… ।’

এদিকে, ১৯৪৭ সালে ‘ভিক্ষা’ সংক্রান্ত মন্তব্যের জেরে কঙ্গনার বিরুদ্ধে মামলা করেছেন এক আইনজীবী। স্থানীয় আদালতে তার আবেদন, অভিনেত্রীর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের মামলা হোক। এ ব্যাপারে নিউ আগরা থানার কাছে রিপোর্ট চেয়েছেন বিচারক। বৃহস্পতিবার ওই মামলার শুনানি।

 

Related posts

body banner camera