brandbazaar globaire air conditioner

কল্যাণপুরে ডিপোর সামনে অবস্থান করা ইসতিয়াক ভোক্তায়

‘সঠিক পরিমাণে তেল চাই’ প্ল্যাকার্ড নিয়ে রাজধানীর কল্যাণপুরে একটি সার্ভিস স্টেশনের সামনে অবস্থান করা শেখ ইসতিয়াক আহমেদকে ডে‌কে‌ছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

মঙ্গলবার (২ আগস্ট) বেলা সাড়ে ১১টার দি‌কে অধিদপ্তর আসেন ইসতিয়াক আহমেদ।

শুরু‌তে তার কাছ থেকে অভিযোগ শো‌নেন অধিদপ্ত‌রের সহকারী প‌রিচালক (অভিযোগ) মুহাম্মদ হাসানুজ্জামান।

পরে দুপুর ১২টার দি‌কে তা‌কে ডে‌কে নেওয়া হয় ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম স‌ফিকুজ্জামা‌নের কক্ষে।

‘সঠিক পরিমাণে তেল চাই’ প্ল্যাকার্ড নিয়ে গতকাল সার্ভিস স্টেশনের সামনে অবস্থান নেন শেখ ইসতিয়াক আহমেদ। বেসরকারি ব্যাংকের এই কর্মকর্তা মাপে তেল কম দেওয়ার অভিযোগে ওইদিন বেলা ১১টা থেকে এ অবস্থান নেন।

ইসতিয়াক আহমেদ বলেন, আমি এখানে আছি, দেখি কতক্ষণ পর্যন্ত থাকা যায়। অফিসে কাজ রেখে এসেছি, যাওয়া লাগতে পারে। যদি সেখানে যাই, তারপর আবার এসে দাঁড়াব। কিন্তু আমি চলে যেতে চাই না। কারণ আমার বাইকে ৫০০ টাকায় যে পরিমাণ তেল দেওয়া হয়েছে, আমি তা সবাইকে দেখাতে চাই। আমার বাইক থেকে তেল নামাবে তারা। আমি এখন পর্যন্ত গাড়ি স্টার্ট দেইনি। আমি এটা প্রমাণ করতে চাই যে, আমি বিন্দুমাত্র মিথ্যা বলছি না।

তিনি জানান, শ্যামলীর আদাবরের বাসা থেকে সকাল ১০টার দিকে মিরপুরের বিআরটিএ কার্যালয়ে যাওয়ার পথে ৪ নম্বর দক্ষিণ কল্যাণপুরের সোহরাব সার্ভিস স্টেশন থেকে ৫০০ টাকার অকটেন নেই। কিন্তু সামনে মিটার থাকলেও তেল সরবরাহকারী আকাশ তাকে পেছনে আসতে বলেন। এতে তিনি গাছের আড়ালে পড়লে তাকে তেল দেওয়া হয়। তিনি বুঝতে পারেন, তাকে তেল দিতে কারসাজি করা হয়েছে। ৫০০ টাকার ভাউচার পেলেও সঠিক পরিমাণে তেল পাননি।

এ ঘটনায় সোমবার ইশতিয়াকের সঙ্গে যোগাযোগ করে ভোক্তা অধিদপ্তর।

Related posts