brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

কাঁচা বাদাম, ভাইরাল গানে তুমুল নাচ বাংলাদেশি সুন্দরীর, রইল ভিডিও

কাঁচা বাদাম, ভাইরাল গানে তুমুল নাচ বাংলাদেশি সুন্দরীর, রইল ভিডিও

“বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম..আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম”…আর পাঁচটা ফেরিওয়ালার মতোই তিনি বাদাম বেঁচেন। তবে ক্রেতাদের আকৃষ্ট করতে তার অভিনব বিক্রি পদ্ধতি তাকে করে তুলেছে স্বতন্ত্র। নিজের লেখা এক সাধারন গান দিয়েই বাদাম ফেরি করতে বেরিয়েছিলেন এই বাদামবিক্রেতা..কে জানতো এই গানেই তিনি হয়ে যাবেন ভাইরাল!!

দুবরাজপুরের এই বাদামবিক্রেতার গান এখন ভাইরাল। “বাদাম বাদাম কাঁচা বাদামে”র গানের তালে মজেছে সোশ্যাল মিডিয়ায়। ফেসবুক ইন্সটা ইউটিউব সব জায়গায় এখন ট্রেন্ডিং ভুবনের কাঁচা বাদাম। সারাবিশ্বজুড়ে প্রচুর মানুষ দেখে ফেলেছেন বীরভূমের ভূবনকে।

বাদাম বিক্রেতার ভুবন জাদু এমন ছড়িয়েছে যে এলাকার মানুষজন থেকে শুরু করে বিভিন্ন ইউটিউবাররা ভিড় জমাচ্ছেন তার বাড়িতে। ইতিমধ্যে আবার ভুবনের গান রিমেক করে গেয়ে ফেলেছেন বহু শিল্পী। সম্প্রতি সেরকম এক বাংলাদেশের ইউটিউবার পৌঁছে গিয়েছিল বাদাম বিক্রেতার শহরে। আর সেখানেই এই গানের তালে জমিয়ে নাচতে দেখা গেল তাকে।

Touhida নামের এই ইউটিউবার প্রশ্ন উত্তর আড্ডায় নাচে মেতে উঠলেন ভাইরাল বাদাম বিক্রেতার সাথে। সাম্প্রতিক এই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ভুবন বাদ‍্যকরের গানের তালে তাল মেলাচ্ছেন তিনি। পাশে জড়ো হয়েছে অনেক মানুষজন। আর সকলের মাঝে কেন্দ্রবিন্দু হয়ে উঠেছেন এই বাদামবিক্রেতা। গানের সাথে মজার মজার উত্তর দিয়ে ফের চর্চায় এলেন এই বাদামবিক্রেতা।

একটি পুরনো মোটরসাইকেলের পেছনে বাদামের বস্তা চাপিয়ে গান গাইতে গাইতে বাদাম বেচেন তিনি। আর এই গানের স্রষ্টা তিনি নিজেই। তার গান হাসিমুখে ক্রেতাদের সঙ্গে কথা বলা এই রসিক মেজাজই তাকে অন‍্যদের থেকে আলাদা করে তুলেছে। তার এই অভিনব কায়দার ও গানের দৌলতে হয়ে উঠেছেন সেলিব্রেটি।

Related posts