brandbazaar globaire air conditioner

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ, কবিরাজ গ্রেপ্তার

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় অপহরণ, কবিরাজ গ্রেপ্তার

কুড়িগ্রামের উলিপুরে মাদরাসাছাত্রীকে অপহরণের অভিযোগে শহিদুর রহমান (৪৫) নামে এক কবিরাজকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলা-হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, উপজেলার ধামশ্রেণি ইউনিয়নের খোয়াজ খামার গ্রামের দাড়কা শেখের পুত্র শহিদুর রহমান পেশায় একজন কবিরাজ। তিনি কুমারি মেয়েদের দিয়ে গান বাজনার মাধ্যমে বিভিন্ন অসুস্থ প্যারালাইস্ট রোগীকে চিকিৎসা দিয়ে আসছিলেন। প্রায় ৩ থেকে ৪ মাস পূর্বে শহিদুর পার্শ্ববর্তী হাতিয়া ইউনিয়নের বগাপাড়া এলাকায় অবস্থান করে এক রোগীকে ঝাড়ফুঁক করতে থাকেন।

 

এক পর্যায়ে তিনি মাদরাসাছাত্রীর বাড়িতে গিয়ে খাওয়া-দাওয়াসহ সখ্যতা গড়ে তোলেন। সে সুবাদে শহিদুর ৭ম শ্রেণির ছাত্রীর সাথে পরিচিত হন। এরপর তাকে বিবাহ করাসহ বিভিন্ন কুপ্রস্তাব দিতে থাকেন। এতে ছাত্রীটি রাজি না হলে তাকে অপহরণ করারও হুমকি দেওয়া হয় বলে এজাহারে উল্লেখ রয়েছে।

গত ৩০ সেপ্টেম্বর সকালে মাদরাসায় যাওয়ার পথে ছাত্রীকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায় শহিদুর রহমান। এ ঘটনায় ছাত্রীর পিতা বাদী হয়ে বুধবার (০৬ অক্টোবর) উলিপুর থানায় মামলা দায়ের করেন। এরপর থানা পুলিশ অভিযান চালিয়ে রাতেই উপজেলার রাণীগঞ্জ কালিরপাঠ এলাকা থেকে শহিদুর রহমানকে আটক করেন। এ সময় ভিকটিমকে উদ্ধার করা হয়।

উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির বলেন, শহিদুরকে বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এ ছাড়া ছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।

 

Related posts

body banner camera