brandbazaar globaire air conditioner

‘খালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়েছে’

‘খালেদা জিয়ার পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়েছে’

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্যগত পরীক্ষা-নিরীক্ষা শুরু হয়েছে। বুধবার (১৩ অক্টোবর) সকাল থেকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে এ কার্যক্রম শুরু হয়েছে।

এদিন দুপুরে তার চিকিৎসকদের দলের অন্যতম সদস্য ডা. এজেডএম জাহিদ হোসেন এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার বিকেলে হাসপাতালে আসেন বেগম জিয়া। বিকাল হওয়ায় সব পরীক্ষা-নিরীক্ষা শুরু করা সম্ভব হয়নি। বুধবার সকাল থেকে সবগুলো পরীক্ষার কার্যক্রম শুরু হয়েছে।

চিকিৎসক দলের অন্যতম এই সদস্য বলেন, ‘সবগুলো পরীক্ষা করানোর পর রিপোর্টগুলো এলে চিকিৎসক বোর্ড সদস্যরা পর্যালোচনা করবেন। বুঝা যাবে, তার শারীরিক অবস্থাও। এরপর আমরা বলতে পারবো বিস্তারিত।’

এর আগে, মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে শারীরিক অবস্থার ফলোআপ করাতে এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। দলের নির্ভরযোগ্য একাধিক দায়িত্বশীল জানান, বেগম জিয়াকে দেখে পরিষ্কার নয় তার শারীরিক অবস্থার আসল চিত্র কী। তার পুরনো অসুখগুলো সেরে উঠেনি।

বুধবার রাজধানীতে একটি সভায় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল জানিয়েছেন, জেলের তিন বছর বেগম জিয়ার কোনো চিকিৎসা হয়নি। তার যে অসুস্থতা আছে রোগ আছে, তা এখানে করা সম্ভব নয়। যেখানে সব ধরনের রোগের চিকিৎসা একসঙ্গে দেওয়া হয় সেখানে নিয়ে চিকিৎসা দিতে হবে এবং তা বাংলাদেশে সম্ভব নয়।

 

Related posts

body banner camera