brandbazaar globaire air conditioner

গোদাগাড়ীতে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।

গোদাগাড়ীতে ইফার মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়।
মোঃমাসুদ আলম জেলা প্রতিনিধি রাজশাহী

রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলায় দীর্ঘ দিন পর ইসলামিক ফাউন্ডেশন, গোদাগাড়ী, রাজশাহী এর আয়োজনে  মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের শিক্ষক – কেয়ারটেকারদের নিয়ে ১৩/০৯/২০২১ সোমবার সকাল  ১০ঃ০০টার সময় উপজেলা অডিটোরিয়াম হল রুমে সেপ্টেম্বর /২১ মাসের  মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব,মোঃ আব্দুল ওয়াদুদ, ফিল্ড সুপারভাইজার,উপজেলা গোদাগাড়ী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব, আব্দুল মালেক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো: হাদিকুল ইসলাম,DIO (SI)নিরস্ত্র, জেলা বিশেষ শাখা,গোদাগাড়ী, রাজশাহী, ইসলামিক ফাউন্ডেশন রাজশাহী বিভাগের ফিল্ড অফিসার জনাব,আলহাজ্ব সৈয়দ মোহাম্মদ হুমায়ুন কবির,এছাড়াও আরও উপস্থিত ছিলেন  গোদাগাড়ী মডেল কেয়ারটেকার আতাউর রহমান, উপজেলা মডেল মসজিদ পাঠাগার কেয়ারটেকার মোহাম্মদ নির্ঝর, মডেল মসজিদের  ইমাম মাও: সিবগাতুল্লাহ,মুয়াজ্জিন, মাও: মো: আব্দুল কাদের, সাধারণ কেয়ারটেকার মুনিরুল ইসলাম, ফরহাদুজ্জামান, শরিফুল ইসলাম, জায়দুল হক,তরিকুল ইসলাম, দুরুল হোদা সহ ইফার সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দ।প্রধান অতিথির বক্তব্যে জনাব,মো:আব্দুল মালেক বলেন, দীর্ঘদিন পর আজ ইসলামিক ফাউন্ডেশন গোদাগাড়ী উপজেলার মাসিক সমন্বয় সভায় উপস্থিত হতে পেরে আমি আনন্দিত।

আপনারা একটি মহাৎ পেশায় যুক্ত। সুশিক্ষিত জাতি গঠনে  আপনাদের দায়িত্ব অনেক।আপনাদের উপর যে দায়িত্ব আছে তা যথাযথভাবে পালন করবেন। আমি মনে করি আপনারা অত্যন্ত সৌভাগ্যবান যে, আব্দুল ওয়াদুদ এর মত একজন দক্ষ, অভিঙ্গ, কর্মঠ ও নিষ্ঠাবান ব্যক্তিকে ফিল্ড সুপারভাইজার হিসেবে পেয়েছেন।এছাড়াও বিভাগীয় ফিল্ড অফিসার জনাব,এস.এম. হুমায়ুন কবির বলেন কোভিড১৯ এর কারনে দীর্ঘ সময় ধরে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয় নি।করোনা সংক্রামণের হার আগের চাইতে কিছুটা কমেছে।সরকারি নির্দেশনা মেনে আমরা সহজ কুরআন শিক্ষা ও বয়স্ক শিক্ষা কেন্দ্র গুলো সপ্তাহে দুই দিন ক্লাস চালুু হয়েছে ।

শিক্ষার্থীদের ক্লাসে আসার সময় স্বাস্থ্য বিধি মেনে চলছে কিনা সে সম্পর্কে বিশেষভাবে  নজর রাখতে হবে।প্রাক- প্রাথমিক শিক্ষা কেন্দ্রের ব্যপারে এখন কনো নির্দেশনা আসে নি। আসলে তা জানানো হবে। পরিস্হিতি স্বাভাবিক হলে অবশ্যই আমি  ফিল্ডে যাব।আপনাদের  উপর যে দায়িত্ব আছে তা যথাযথ পালন করবেন। নিজের পেশাকে কখনো ছোট করে দেখবেন না।বর্তমান যুগ তথ্য প্রযুক্তির যুগ।আপনারা যারা স্মার্ট ফোন ব্যবহার করছেন তারা ইসলামিক ফাউন্ডেশন গোদাগাড়ী ফেসবুক পেইজে রিকুয়েষ্ট পাঠাবেন, লাইক দিবেন। তাহলে যেকোনো তথ্য আপনারা বাসায় বসে থেকে পেয়ে যাবেন। এর কার্যক্রমের মাধ্যমে আমরা আরও সামনে এগিয়ে নিয়ে যাব বলে আমি আশাবাদী। পরিশেষে দোয়া ও মোনাযাত পরিচালনা করেন মডেল মসজিদের ইমাম মাও: সিবগাতুল্লাহ।

Related posts

body banner camera