brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ঘরে বউ রেখে স্কুলছাত্রী ধর্ষণ, যুবক কারাগারে

ঘরে বউ রেখে স্কুলছাত্রী ধর্ষণ, যুবক কারাগারে

নওগাঁর মান্দায় ঘরে বউ রেখে এক স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ মামলায় মো: রবিউল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতারের পর জেল হাজতে পাঠিয়েছে থানা পুলিশ।

গ্রেফতারকৃত রবিউল ইসলাম বিবাহিত, তার ঘরে স্ত্রী আছে। সে তার শ্বশুরের দোকানে থেকে দোকান পরিচালনা করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার কসব ইউনিয়নের চকগৌরাঙ্গ ডাঙ্গা পাড়া গ্রামের এক স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন দেলুয়াবাড়ি গ্রামের মৃত আব্দুর রশীদের ছেলে মো: রবিউল ইসলাম। ধর্ষণের স্বীকার ছাত্রী স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণীর শিক্ষার্থী।

অভিযুক্ত রবিউল ওই স্কুলছাত্রীকে গত ২ নভেম্বর উপজেলার ফেরিঘাট এলাকায় দেখা করতে বলে। ওই ছাত্রী দেখা করতে এলে কৌশলে রবিউল তাকে একটি ঘরে আটকে রেখে একাধিকবার ধর্ষণ করেন। সেখান থেকে বিষয়টি নির্যাতিতা ছাত্রী কৌশলে তার পরিবারকে জানায়। এরপর গত ৯ নভেম্বর তার পরিবার তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এ ঘটনায় নির্যাতিতা স্কুলছাত্রীর মা নাছিমা বেগম ১১ নভেম্বর বৃহস্পতিবার রাতে থানায় অপহরণ ও ধর্ষণ মামলা করলে থানা পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বলেন, অপহরণ ও ধর্ষণ মামলা রুজু হওয়ার সাথে সাথে ধর্ষককে গ্রেফতার করা হয়। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে। নির্যাতিতা স্কুলছাত্রীর স্বাস্থ্য পরীক্ষার জন্য নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Related posts

body banner camera