brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

চুয়াডাঙ্গায় ই-কর্মাস প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেডের ৪ কর্মকর্তা গ্রেফতার

চুয়াডাঙ্গায় ই-কর্মাস প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেডের ৪ কর্মকর্তা গ্রেফতার

শেখ শফিউল আলম লুলু,ঝিনাইদহ;

চুয়াডাঙ্গায় ৭ কোটি আত্মসাৎ’র অভিযোগে ই-কর্মাস প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেডের ৪ কর্মকর্তাকে গ্রেফতার করেছে ঝিনাইদহ র‌্যাব।
শুক্রবার রাতে চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলো- প্রতিষ্ঠানের সিইও জুবায়ের সিদ্দিকী মানিক, মহা-ব্যবস্থাপক মাসুদ সিদ্দিকী রতন, উপদেষ্টা আবু বক্কর সিদ্দিকী ও ম্যানেজার মিনারুল ইসলাম।
শনিবার সকালে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসান জানায়, চুয়াডাঙ্গায় ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেড গঠন করে বিভিন্ন অফারের মাধ্যমে সাধারণ মানুষকে আকৃষ্ট করে আসছিল। বর্তমানে তাদের পণ্য ঘাটতির পরিমান ৭-৮ কোটি টাকা। বিগত কয়েক মাস ধরে তারা তাদের প্রতিষ্ঠানের কাষ্টমার কেয়ারসহ সকল কার্যক্রম বন্ধ রাখে। এতে সারাদেশে তাদের অসংখ্য ক্রেতাকে হয়রানির মাধ্যমে রেখেছে। বর্তমানে তারা প্রায় ১৮’শ এর বেশি এনভয়েস অর্ডার বাকী আছে। গত শুক্রবার প্রতারণা শিকার আতিকুর রহমান উজ্জ্বল নামের এক গ্রাহক চুয়াডাঙ্গা সদর থানায় ১৮ লক্ষ ৫২ হাজার ৪’শ ৮০ টাকা আৎসাত করার অভিযোগে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলা করে।
মামলা দায়েরের পর র‌্যাব-৬ গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ও খুলনা থেকে ওই ৪জনকে গ্রেফতার করে। তাদের চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

 

 

Related posts

body banner camera