brandbazaar globaire air conditioner

জগন্নাথপুরে চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন

জগন্নাথপুরে চেয়ারম্যান পদে ৫ জন সহ মোট ১৩ জন প্রার্থী মনোনয়ন জমা দিয়েছেন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
আসন্ন জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
আর মাত্র কয়েক দিন বাকী।চলতি সনের ২ রা নভেম্বর রোজ বৃহস্পতিবার সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচন। এই নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসাবে মোঃ আকমল হোসেন ( বাংলাদেশ আওয়ামী লীগ), আতাউর রহমান (স্বতন্ত্র) মুক্তাদির আহমদ ( স্বতন্ত্র), সৈয়দ তালহা আলম ( জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ) ও আব্বাস চৌধুরী (স্বতন্ত্র)। ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী জয়দীপ সুত্র ধর বীরেন্দ্র, মোঃ আব্দুল মতিন লাকী, আবুল হোসেন লালন, মোঃ ছালেহ আহমদ ও সৈয়দ তুহেল মিয়া।মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুফিয়া খানম সাথী, রীনা বেগম ও সেলিনা বেগম ৬ ই অক্টোবর রোজ বৃহস্পতিবার দুপুরে উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে সিলেট এর সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা’র নিকট মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
এব্যাপারে জগন্নাথপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ মুজিবুর রহমান বলেন, জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন ফরম জমা দানের শেষ দিন আজ ৬ ই অক্টোবর চেয়ারম্যান পদে চারজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এবং গতকাল ৫ ই অক্টোবর চেয়ারম্যান পদে একজন, ভাইস চেয়ারম্যান পদে একজন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে একজন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। আগামী ১০ ই অক্টোবর বাছাই, ১৭ ই অক্টোবর প্রার্থীতা প্রত্যাহার এবং ২ রা নভেম্বর ইভিএম এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

Related posts