brandbazaar globaire air conditioner

জগন্নাথপুর থেকে অপহৃত স্কুল ছাত্রী সিলেট থেকে উদ্ধার

জগন্নাথপুর থেকে অপহৃত স্কুল ছাত্রী সিলেট থেকে উদ্ধার

হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ

জগন্নাথপুর এর পল্লী থেকে অপহরণ হওয়া ১২ বছর বয়সী স্কুল ছাত্রী শিল্পী (ছদ্মনাম) কে আড়াই মাস পর সিলেট মহানগর থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।
পুলিশ ও মামলা সুত্রে জানাযায়, সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলাধীন রানীগঞ্জ ইউনিয়ন এর অন্তর্ভুক্ত গর্ন্ধবপুর গ্রাম নিবাসী সাবলী মিয়ার ১২ বছর বয়সী  মেয়ে স্থানীয় একটি বিদ্যালয় এর পঞ্চম শ্রেণীর ছাত্রী শিল্পী(ছদ্মনাম) বিগত ২৮ শে জুলাই দিবাগত রাত ৩ টিকার সময় প্রস্রাব করার জন্য বসত ঘর এর পূর্ব পার্শ্বে প্রশ্রাব খানায় যাওয়ার পথে দিরাই উপজেলার হালেয়া গ্রাম নিবাসী আবুল মিয়ার ছেলে মিজান মিয়া(২৭) ও জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন এর অন্তর্ভুক্ত শাহারপাড়া (কুড়িকেয়ার) গ্রাম নিবাসী মৃত মোঃ সিকন্দর আলীর ছেলে বাহার মিয়া(৪৫) ভিকটিম শিল্পী (ছদ্মনাম) কে তুলে নিয়ে যায়। এ ব্যাপারে মেয়ের বাবা বাদী হয়ে গত ২৯ শে আগষ্ট মিজান ও বাহারকে আসামী করে সুনামগঞ্জ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ এর ৭/৯(১)৩০ ধারায় মামলা দায়ের করেন। উক্ত মামলার তদন্তের দায়িত্ব জগন্নাথপুর থানায় আসলে অত্র থানার অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শফিকুল ইসলাম এর নেতৃত্বে একদল পুলিশ ৩ রা অক্টোবর বিশেষ অভিযান পরিচালনা করে সিলেট মহানগরী এলাকা থেকে ভিকটিম শিল্পী (ছদ্মনাম) কে উদ্ধার করে মেডিকেল টেষ্ট এর জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছেন।
ভিকটিম উদ্ধার এর সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই শফিকুল ইসলাম বলেন, অপহরণ হওয়া মামলার তদন্তের দায়িত্ব পেয়ে বহু খোঁজাখুঁজির পর গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরীর দিক নির্দেশনায় অপহরণ হওয়া পঞ্চম শ্রেণীর ছাত্রী শিল্পী (ছদ্মনাম) কে সিলেট শহর থেকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আসামীদের গ্রেপ্তার এর অভিযান চলছে।

Related posts

body banner camera