brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ডেমরায় খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে মশাল মিছিল

ডেমরায় খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবীতে মশাল মিছিল
নিজস্ব প্রতিবেদকঃ
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে মুক্তি ও সুচিকিৎসার দাবিতে মঙ্গলবার (২৩নভেম্বর) রাতে এক মশাল মিছিল ও সমাবেশ করেছে ডেমরা থানা ছাত্রদলের বিক্ষুব্ধ নেতাকর্মীরা।
পুলিশের বাধা উপেক্ষা করে মশাল মিছিলটি ডেমরার হাজীনগরসহ বিভিন্ন এলাকায় প্রদক্ষিণ করে  স্টাফ কোয়ার্টারে এসে শেষ হয়। এ সময় ছাত্রদল নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি দাবিতে নানা শ্লোগান দেয়।
ডেমরা থানা ছাত্রদলের সভাপতি পদপ্রার্থী মহারাজ সাগর বলেন,সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কে অবিলম্বে মুক্তি দিয়ে সুচিকিৎসার জন্য বিদেশে প্রেরণ করতে হবে ডেমরাসহ সারাদেশ অচল করে দেওয়া হবে। আজ যেভাবে ডেমরায় মশাল মিছিল হয়েছে, তা সারাদেশে ছড়িয়ে পড়বে।
 ছাত্রদলের ডেমরা থানার সাধারণ সম্পাদক পদপ্রার্থী মাহিব হাসান কাওসার বলেন,বাংলাদেশ ভালো নেই,খালেদা জিয়া ভালো নেই।আমরা গণতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্তির দাবি জানিয়ে আসছি। সরকার যদি দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্তি না দেয় তাহলে ছাত্রদল দেশের স্বার্থে, গণতন্ত্রের স্বার্থে দেশনেত্রীকে মুক্ত করবে।এসময় তিনি আরো বলেন, দেশনেত্রীর মুক্তি না হওয়া পর্যন্ত ডেমরা থানা ছাত্রদল রাজপথে সক্রিয় ভূমিকা পালন করবে।
মশাল মিছিলের সময় উপস্থিত ছিলেন ডেমরা থানা  ছাত্রদলের অন্যান্য নেতৃবৃন্দ।

Related posts

body banner camera