brandbazaar globaire air conditioner

দুই বোনকে অপহরণের পর ধর্ষণ, কথিত প্রেমিক গ্রেফতার

দুই বোনকে অপহরণের পর ধর্ষণ, কথিত প্রেমিক গ্রেফতার

রাজশাহীতে একসঙ্গে দুই বোনকে অপহরণের পর ধর্ষণের দায়ে গ্রেফতার হয়েছেন মোহর আলী (৩৪) নামের কথিত এক প্রেমিক। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত আড়াইটার দিকে নগরীর কাটাখালি থানার পালপাড়া ঢালন এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ওই সময় উদ্ধার করা হয় অপহরণের শিকার দুই বোনকে। অভিযুক্ত মোহর আলী নগরীর বোয়ালিয়া মডেল থানার সপুরা এলাকার আবদুর রশিদের ছেলে। ভুক্তভোগী দুই বোন নগরীর কাশিয়াডাঙ্গা থানার আদাড়িয়াপাড়া এলাকার বাসিন্দা। এই ঘটনায় বুধবার (২২ সেপ্টেম্বর) কাশিয়াডাঙ্গা থানায় মামলা দায়ের করা হয়েছে।

কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাসুদ পারভেজ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বামীর সঙ্গে মনোমালিন্য হওয়ায় ৩ মাস ধরে বাবার বাড়িতে অবস্থান করছিলেন ২০ বছর বয়সী বড় বোন।

তার সঙ্গে মোহর আলীর প্রেমের সম্পর্ক হয়। বিয়ের প্রলোভনে গত ১৪ সেপ্টেম্বর রাত ৯টার দিকে আদাড়িয়াপাড়া মোড় থেকে ওই তরুণীকে তুলে নিয়ে যান মোহর আলী।

ওই সময় তরুণীর সঙ্গে তার বোন (১৫) ছিল। তাকেও তুলে নিয়ে যান মোহন। পরে কাপাশিয়া পালপাড়া ঢালন এলাকার একটি বাসায় আটকে রেখে তাদের ওপর চলে পাশবিকতা।

ওসি আরও বলেন, দুই বোন অপহরণের ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি করে তাদের ভাই। এরপর কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলামের নির্দেশে ওই বোনকে উদ্ধারে তৎপরতা শুরু করে পুলিশ।

তদন্তকারী কর্মকর্তা এসআই তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম ওই দুই বোনকে উদ্ধার করে। গ্রেফতার করা হয় প্রধান অভিযুক্ত মোহর আলীকে। অপহরণ ও ধর্ষণ মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার দুপুরের পর তাকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

Related posts

body banner camera