brandbazaar globaire air conditioner

‘দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় কাজ করছেন প্রধানমন্ত্রী’

‘দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় কাজ করছেন প্রধানমন্ত্রী’

তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশ সংবিধানের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় কাজ করে গেছেন। তিনি যদি বেঁচে থাকতেন তাহলে অল্প সময়ে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা তুলে দাঁড়াত। কিন্তু ঘাতকরা সে সুযোগ দেয়নি।

সোমবার (১৯ জুলাই) সকালে সিংড়ায় ক্যানসার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড ও জন্মগত হ্রদরোগ ও থ্যালাসেমিয়ার ২৮ জন রোগীর মাঝে ১৪ লাখ টাকার চেক প্রদান করেন।

পরে সিংড়া ফিট অ্যান্ড ফাইন ইউথ ফ্রেন্ডস অ্যান্ড ফ্যামিলি ও সিংড়া ডায়াবেটিক সমিতির সম্প্রসারিত ভবন এবং উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী অফিস ভবন উদ্বোধনের সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর সুযোগ্যকন্যা শেখ হাসিনা দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন। এবং আইসিটি বিভাগ দেশকে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলার আধুনিক রূপ ডিজিটাল বাংলাদেশ গড়তে কাজ করছে। ডিজিটাল বাংলাদেশের রূপকার সজীব ওয়াজেদ জয়ের নেতৃত্বে কাজ করে যাচ্ছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সামিরুল ইসলামের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ওহিদুর রহমান শেখ, প্রফেসর আতিকুর রহমান, রবীন্দ্র গবেষক ড. আশরাফুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান, মহিলা ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি।

আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক রুহুল আমিন, উপজেলা সমাজসেবা অফিসার আতিকুর রহমান, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. হাসানুজ্জামান, ডাহিয়া ইউপির চেয়ারম্যান এম এম আবুল কালাম, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ৫৭১ জন শ্রমিকদের মাঝে নগদ ৫০০ টাকা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন সিংড়া পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস, উপজেলা শ্রমিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম প্রমুখ।

Related posts

body banner camera