brandbazaar globaire air conditioner

দোহারে নির্মিত হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম

দোহারে নির্মিত হবে শেখ রাসেল মিনি স্টেডিয়াম
ঢাকার দোহার উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণের লক্ষ্যে জমি অধিগ্রহনের কাজ চলছে।
মঙ্গলবার (২৭ জুলাই) সকালে স্টেডিয়াম নির্মাণের লক্ষ্যে উপজেলার নূরপুর এলাকায় সাড়ে তিন একর জমি নির্বাচন করে ঢাকা-১ আসনের সাংসদ এবং প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান ফজলুর রহমানের কাছে প্রস্তাব পাঠিয়েছে দোহার উপজেলা প্রশাসন।
এ বিষয়ে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এফ.এম ফিরোজ মাহমুদ বলেন, দোহার উপজেলায় সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে নির্মিত হবে এ মিনি স্টেডিয়াম। স্টেডিয়ামটি নির্মাণের জন্য উপজেলার নূরপুর মৌজায় নূরপুর খেলার মাঠের বিপরীতে সাড়ে তিন একর জমি নির্বাচন করা হয়েছে এবং জমি অধিগ্রহনের কাজ চলমান রয়েছে। স্টেডিয়ামটি নির্মাণ হলে দোহারের ক্রীড়া ক্ষেত্রে যে ঐতিহ্য ছিল, তা পূণরুদ্ধারে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।
দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন জানান, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের নামকরণে এ স্টেডিয়াম নির্মাণের উদ্যোগ নেয়া হয়েছে। দোহারকে মডেল উপজেলা হিসেবে বিনির্মাণের লক্ষ্যে এ স্টেডিয়াম তৈরির উদ্যোগ গ্রহন করেছেন ঢাক ১ আসনের মাননীয় সাংসদ জনাব সালমান এফ রহমান।
তিনি আরও বলেন, এ স্টেডিয়াম নির্মাণ হলে দোহার উপজেলার যুব সমাজ খেলার দিকে ঝুকবে। এতে করে মাদকের ভয়াল থাবা থেকে তরুন প্রজন্ম রক্ষা পাবে। এখান থেকেই তৈরি হবে জাতীয় পর্যায়ের খেলোয়ার এছাড়াও এলাকাবাসী জাতীয় পর্যায়ের খেলাগুলো অনুষ্ঠিত হলে খুব সহজে উপভোগ করতে পারবে।

Related posts

body banner camera