brandbazaar globaire air conditioner

দোহারে বাল্যবিবাহ করতে এসে প্রতারক ডাক্তার আটক

দোহারে বাল্যবিবাহ করতে এসে প্রতারক ডাক্তার আটক
সাইফুল ইসলাম,
ঢাকার দোহার উপজেলার সুতারপাড়া ঘারমোড়া এলাকা থেকে বাল্যবিবাহ করার অপরাধে এক প্রতারক ডাক্তারকে আটক করেছে দোহার থানা পুলিশ।
খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিসস্ট্রেট এ এফএম ফিরোজ মাহমুদ তাকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। সেই সাথে বাল্যবিবাহ দেয়ার অপরাধে কনের বাবাকে ১০ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়।
জানা যায়, সাজাপ্রাপ্ত ডা. মো. আরিফুর রহমান বরিশাল সদর উপজেলার সদরের মো. সিয়ামের ছেলে। সে ঢাকার স্যার সলিমুল্লাহ মিটর্ফোড মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ২০০৬ সালে নবজাতক ও শিশু বিভাগ থেকে এমবিবিএস পাশ করেন।
স্থানীয় সূত্রে জানা যায়, বরিশাল জেলার বাসিন্দা মো. আরিফুর রহমান প্রতারণা করে দোহারসহ বিভিন্নস্থানে চারটি বিয়ে করেন। একইভাবে স্থানীয় কাউকে না জানিয়ে নবম শ্রেণির ওই ছাত্রীকে বিয়ের প্রস্তুতি নিলে স্থানীয়রা প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে  উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এএফএম ফিরোজ মাহমুদ ও দোহার থানার ওসি মোস্তফা কামাল পৌছান।
এসময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে বরকে ৬ মাসের কারাদণ্ড এবং কনের পিতাকে ১০ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে দোহার উপজেলার সুতারপাড়া ইউনিয়নের ঘারমোড়া এলাকায় একটি বাল্য বিবাহ হচ্ছে এমন সংবাদ পেয়ে সেখানে গিয়ে মো. আরিফুর রহমানকে আটক করে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করলে আদালত তাকে ৬ মাসের কারাদণ্ড প্রদান করেন। সেই সাথে কনের পিতাকে ১০ হাজার টাকা আর্থিক জরিমানা করা হয়।

Related posts

body banner camera