brandbazaar globaire air conditioner

নোকিয়া ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ফাইভ জি ফোন আনল

নোকিয়া ৫০ মেগাপিক্সেল ক্যামেরা ফাইভ জি ফোন আনল

৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরাসহ ফিনল্যান্ডের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান নকিয়া বাজারে নিয়ে এসেছে এক্স সিরিজের নতুন ফোন, যার মডেল নকিয়া এক্স৩০ ফাইভজি। আইএফএ ২০২২ ইভেন্টে ফোনটির বিস্তারিত তথ্য তুলে ধরা হয়। আপাতত ডিভাইসটি ইউরোপ ও ব্রিটেনে পাওয়া যাচ্ছে। আশা করা যাচ্ছে, চলতি বছরের শেষের দিকে অন্যান্য দেশে উন্মোচন করা হবে ফোনটি।

নকিয়া এক্স৩০ ৫জি ফোনে রয়েছে ৬.৪৩ ইঞ্চি ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ। ১,০৮০ বাই ২,৪০০ পিক্সেল ডিসপ্লে রেজুলেশনের ফোনটির ব্রাইটনেস ৭০০ নিট। ফোনের ডিসপ্লে সুরক্ষায় রয়েছে কর্নিং গরিলা গ্লাস ভিকটাস।

 

 

নকিয়ার নতুন ফোনে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ। অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনসহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং একটি ১৩ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড অ্যাঙ্গেল সেকেন্ডারি ক্যামেরা। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য রয়েছে ১৬ মেগাপিক্সেল ক্যামেরা।

পারফরম্যান্সের জন্য ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫ ৫জি প্রসেসর। ৮ জিবি র‍্যামের ফোন আছে ২৫৬ জিবি স্টোরেজ। অপারেটিং সিস্টেম হিসেবে রয়েছে গুগলের অ্যান্ড্রয়েড ১২।

পাওয়ার ব্যাকআপের জন্য রয়েছে ৪,২০০ এমএএইচ ব্যাটারি, যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে। আইপি৬৭ জল প্রতিরোধী ডিজাইনের ফোনে নিরাপত্তার জন্য রয়েছে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

নকিয়া এক্স৩০ ৫জি ফোনের বাজার মূল্য নির্ধারণ করা হয়েছে ৫৪৯ ইউরো, বাংলাদেশি মুদ্রায় প্রায় ৫৪ হাজার টাকা।

 

Related posts