brandbazaar globaire air conditioner

পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তরুণীর মামলা

পুলিশ সদস্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে তরুণীর মামলা

ময়মনসিংহে পুলিশের এক কনস্টেবলের বিরুদ্ধে প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ নিয়ে বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা হয়। শুনানি শেষে বিচারক পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) তদন্ত করে প্রতিবেদন দাখিল করার নির্দেশ দিয়েছেন।

অভিযুক্ত সাদ্দাম হোসেন গৌরীপুর উপজেলার অচিন্ত্যপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের বাসিন্দা মৃত আমীর আলীর ছেলে। তিনি পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত রয়েছেন। ২০১৫ সালে পুলিশের যোগ দেন তিনি। বর্তমানে ময়মনসিংহ পুলিশ লাইন্সে রয়েছেন।

জানা গেছে, সাদ্দাম প্রতিবেশী তরুণীর (২১) সঙ্গে কয়েক বছর আগে প্রেমের সম্পর্কে জড়ায়। বিয়ের প্রলোভনে সাদ্দাম ওই তরুণীকে ৫ মে প্রথমবার ধর্ষণ করে। এরপর স্ত্রী পরিচয় দিয়ে অপরিচিত লোকজনের বাড়িতে নিয়ে আরও এক দফা ধর্ষণ করা হয় মেয়েটিকে।

কিন্তু পরবর্তীতে সাদ্দামকে বিয়ের কথা বলা হলে তিনি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেন। পরে যোগাযোগ বন্ধ করে দেন তরুণীর সঙ্গে। ওই অবস্থায় তরুণী বিষয়টি তার পরিবারকে জানায়। পরে প্রতিকার চেয়ে জেলা পুলিশ সুপারের কাছে লিখিত অভিযোগ করা হয়। কিন্তু সুরাহা না হওয়ায় আদালতে মামলা করেছেন ওই তরুণী।

তবে অভিযুক্ত পুলিশ সদস্য সাদ্দাম হোসেনের মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। তরুণীর পক্ষের আইনজীবী মতিউর রহমান ফয়সাল বলেন, বিয়ের আশ্বাসে তরুণীকে ধর্ষণ করে ওই পুলিশ সদস্য। তরুণীর জবানবন্দি গ্রহণ শেষে পিবিআইকে ঘটনাটি তদন্ত করে প্রতিবেদন দিতে বলেছেন আদালত।

Related posts

body banner camera