brandbazaar globaire air conditioner

পূনরায় জগন্নাথপুর আ,লীগের সভাপতি আকমল ও সাধারন সম্পাদক রিজু

পূনরায় জগন্নাথপুর আ,লীগের সভাপতি আকমল ও সাধারন সম্পাদক রিজু
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ)+ স্টাফ রিপোর্টারঃ
জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে পুনরায় আকমল হোসেনকে সভাপতি ও হাজী মোঃ রেজাউল করিম রিজুকে সাধারন সম্পাদক করে জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের  কমিটি ঘোষণা করা হয়েছে।
দীর্ঘ প্রায় আট বছর পর ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা শাখা বাংলাদেশ আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল ১৬ ই নভেম্বর রোজ বুধবার দুপুরে স্বরূপ চন্দ্র সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য  মোঃ মতিউর রহমান পতাকা উত্তোলন  করে উদ্বোধন করেন।
জগন্নাথপুর উপজেলা পরিষদ এর নবনির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আকমল হোসেন এর সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজু’র পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে এর প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক শিক্ষামন্ত্রী মোঃ নুরুল ইসলাম নাহিদ এমপি।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জগন্নাথপুর ও শান্তিগঞ্জ উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসন এর সংসদ সদস্য বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, বাংলাদেশ আওয়ামী লীগ কার্যনির্বাহী সংসদ এর সদস্য আজিজুস সামাদ ডন ও সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নোমান বক্স পলিন।
প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন।
অনুষ্ঠান এর শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা মোঃ মিজানুর রহমান জালালী ও গীতাপাঠ করেন ব্যবসায়ী সুভাষ দাস।
এদিকে দ্বিতীয় অধিবেশন স্থানীয় আব্দুস সামাদ আজাদ অডিটোরিয়াম অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও অবশেষে একটি কমিউনিটি সেন্টারে কেন্দ্রীয় ও জেলা কমিটির নেতৃবৃন্দ কমিটি গঠন নিয়ে বৈঠকে বসেন।কিন্ত কমিটি ঘোষণা না করেই জগন্নাথপুর ত্যাগ করেন এবং সুনামগঞ্জে চলে যান। সেখানে  গিয়ে রাতে জগন্নাথপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি মোঃ আকমল হোসেনকে  সভাপতি ও বর্তমান সাধারন সম্পাদক হাজী মোঃ রেজাউল করিম রিজুকে পূনরায় সাধারণ সম্পাদক  করে এবং জগন্নাথপুর পৌর সভার  সাবেক মেয়র মিজানুর রশিদ ভূইয়াকে সহ সভাপতি ও উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন পরিষদ এর  চেয়ারম্যান আবুল হাসানকে সহ-সাধারন সম্পাদক করে আংশিক কমিটি ঘোষণা করেছেন কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ।
সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ব্যারিষ্টার এনামুল কবির ইমন এই কমিটির সত্যতা নিশ্চিত করেছেন।

Related posts