brandbazaar globaire air conditioner

প্রি-অর্ডারে আলোড়ন সৃষ্টি করেছে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৩ ৫জি

প্রি-অর্ডারে আলোড়ন সৃষ্টি করেছে স্যামসাং গ্যালাক্সি জেড ফোল্ড৩ ৫জি

সম্প্রতি, প্রযুক্তি প্রতিষ্ঠান স্যামসাং এর নতুন দুটি স্মার্টফোন – গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি -এ ফোল্ডেবল ফিচার সংযুক্ত করার মধ্য দিয়ে উদ্ভাবনে নতুন মাত্রা যুক্ত করেছে। চমকপ্রদ উদ্ভাবন কৌশল, ফ্ল্যাগশিপ ফিচার এবং গতানুগতিক ধারার বাইরে কিছু করার প্রচেষ্টা স্যামসাংয়ের কাছে সবসময়ই গুরুত্বপূর্ণ। আর এবার, প্রতিষ্ঠানটি নতুন দু’টি ফোল্ডেবল সেটের প্রি-অর্ডারে ব্যাপক আলোড়ন সৃষ্টির মাধ্যমে আরেকটি মাইলফলক অর্জন করেছে। ফোন দু’টি প্রি-অর্ডার করতে ভিজিট করুন www.samsung.com।

সারা বিশ্বের স্মার্টফোনপ্রেমীদের থেকে ব্যাপক সাড়া অর্জনের পর, বাংলাদেশে স্যামসাং আজ থেকে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি এর প্রি-অর্ডার নেয়া শুরু করেছে। জেড ফোল্ড৩ ফাইভজি কিনলে ক্রেতারা বিনামূল্যে এর সাথে একটি ফ্লিপ কভার পাবেন, যাতে রয়েছে এস পেন স্লট ও এস পেন। প্রতিষ্ঠানটি অ্যাস্যুরড বাই ব্যাক অফার চালু করেছে, যেখানে ক্রেতারা গ্যালাক্সি ফোল্ড ডিভাইসের পরবর্তী ক্রয়ে এক্সচেঞ্জ ভ্যালু হিসেবে ন্যূনতম ১,০০,০০০ টাকা পাবেন। ক্রেতারা শুধুমাত্র ৫,০০০ টাকা পরিশোধের মাধ্যমে এই বিশেষ অফারটি সাবস্ক্রাইব করতে পারবেন।

জীবন অনিশ্চয়তায় পরিপূর্ণ, আর দুর্ঘটনা যে কোন সময় ঘটতে পারে। তাই, স্যামসাং ক্রেতাদের ৫৬,০০০ টাকায় এক বছরের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি প্রদান করছে। প্রি-অর্ডারে জেড ফোল্ড৩ ফাইভজি কিনলে ক্রেতারা মাত্র ১৩,৫০০ টাকায় এই সেবা পাবেন। এছাড়া, পূর্বে যারা গ্যালাক্সি জেড ফোল্ড ব্যবহার করেছেন, তারা বিশেষ এক্সচেঞ্জ অফার সুবিধা উপভোগ করতে পারবেন। এই অফারের আওতায়, ব্যবহারকারীরা এক্সচেঞ্জ ভ্যালুর সাথে ১৫,০০০ টাকা ছাড় উপভোগ করার সুযোগ পাবেন। পাশাপাশি, নির্দিষ্ট কয়েকটি স্মার্টফোনে এক্সচেঞ্জ অফার গ্রহণের মাধ্যমে এক্সচেঞ্জ ভ্যালুর সাথে ব্যবহারকারীরা অতিরিক্ত আরও ১০,০০০ টাকা ছাড় উপভোগ করতে পারবেন। অন্যান্য ডিলের সাথে ক্রেতারা ১,৮৪,৯৯৯ টাকা বাজারদরে নতুন গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি কেনার পর গ্যালাক্সি বাডস প্রো জেতার সুযোগ পাবেন।

জেড ফ্লিপ৩ ফাইভজি ডিভাইসে ফোল্ডেবল ফিচারের সাথে ফোল্ডেবল ডিভাইসের অভিজ্ঞতায় নতুন মাত্রা যুক্ত করতে স্যামসাং স্মার্টফোন ইন্ডাস্ট্রির সর্বাধুনিক ফিচার এবং উন্নত অ্যাপ অপ্টিমাইজেশনের সমন্বয় ঘটিয়েছে। নির্দিষ্ট স্মার্টফোনে এক্সচেঞ্জ অফার গ্রহণের মাধ্যমে জেড ফ্লিপ৩ ফাইভজি কিনে ক্রেতারা একচেঞ্জ ভ্যালুতে উপভোগ করতে পারবেন ১০,০০০ টাকা ছাড়। এছাড়াও, প্রি-অর্ডারের ক্ষেত্রে গ্রাহকরা ১০,০০০ টাকা ক্যাশব্যাক অথবা গ্যালাক্সি বাডস প্রো জেতার সুযোগ পাবেন। ১,০৯,৯৯৯ টাকায় নতুন গ্যালাক্সি জেড ফ্লিপ৩ ফাইভজি কিনে ক্রেতারা আরও বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “স্যামসাং আবারও ফোল্ডেবল স্মার্টফোন আনার মাধ্যমে স্মার্টফোন বাজারে নতুন সম্ভাবনা উন্মোচন করেছে, যা স্টাইল ও ফ্লেক্সিবিলিটির সমন্বয়ের মাধ্যমে ব্যবহারকারীদের বর্তমানের গতিশীল বিশ্বের সাথে মানিয়ে নেয়ার ক্ষেত্রে সহায়ক ভূমিক রাখবে। গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি ও জেড ফ্লিপ৩ ফাইভজি স্মার্টফোনের মাধ্যমে আমরা ফোল্ডেবল ডিভাইসে নতুন মাত্রা যোগ করতে পেরে গর্বিত। উদ্ভাবনী ও টেকসই একটি ইকোসিস্টেমের মাধ্যমে এসব ডিভাইস ব্যবহারকারীদের প্রতিটি মুহূর্ত উপভোগের সুযোগ করে দিবে।”

ক্রেতাদের সুবিধাজনক কেনার অভিজ্ঞতা নিশ্চিত করতে, স্যামসাং বিনাসুদে ইএমআই সুবিধা প্রদান করছে। স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক ২৪ মাসের কিস্তির সাথে গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি উভয় ডিভাইসের ক্ষেত্রে ৫,০০০ টাকা ক্যাশব্যাক প্রদান করবে। এছাড়া, সিটি ব্যাংকের আমেরিকান এক্সপ্রেস ২৪ মাসের ইএমআই সুবিধার সাথে গ্যালাক্সি জেড ফোল্ড ৩ -এ ৫,০০০ টাকা ক্যাশব্যাক প্রদান করবে।

আকর্ষণীয় ডিজাইন ও ইন্ডাস্ট্রির সর্বাধুনিক ফিচারের সাথে উভয় ডিভাইসই প্রিমিয়াম ফোল্ডেবল স্মার্টফোন। গ্যালাক্সি জেড ফোল্ড৩ ফাইভজি এবং জেড ফ্লিপ৩ ফাইভজি ব্যবহারকারীদের ফ্ল্যাগশিপের উদ্ভাবনী ফিচারের সাথে কাজ করার, দেখার, এবং বিনোদন গ্রহণের অনন্য সুবিধা প্রদান করবে, যা কিনা স্যামসাং ভক্তরা বহু বছর ধরে পছন্দ করে আসছে।

 

Related posts

body banner camera