brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

বিয়ে করতে না পেরে হোটেলে ডেকে ধর্ষণ

বিয়ে করতে না পেরে হোটেলে ডেকে ধর্ষণ

সিলেটে প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় ক্ষুব্ধ হয়ে প্রেমিক একটি আবাসিক হোটেলে ডেকে তাকে ধর্ষণ করে। এ ঘটনায় ওই প্রেমিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকেলে ধর্ষণের ঘটনা ঘটে।

ঘটনার পর ভুক্তভোগী কৌশলে বিষয়টি তার বান্ধবীকে জানায়। এরপর তার বান্ধবী ৯৯৯-এ কল দিয়ে পুলিশের কাছে অভিযোগ জানান। পরে পুলিশ অভিযান চালিয়ে ওই তরুণীকে উদ্ধার করে তার প্রেমিককে গ্রেপ্তার করে।

বুধবার (১৭ নভেম্বর) জাহাঙ্গীর আহমেদ (২৮) নামের সেই প্রেমিককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, মঙ্গলবার বিকেলে এক নারী ৯৯৯ নম্বরে কল করে বলেন, তার বান্ধবী বিপদে পড়েছে। তার বান্ধবীকে সিলেট নগরীর একটি আবাসিক হোটেলে আটকে রেখে ধর্ষণ করা হচ্ছে। ৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি কোতোয়ালি থানায় জানিয়ে দ্রুত ভিকটিমকে উদ্ধারের ব্যবস্থা নিতে নির্দেশনা দেয়।

প্রসঙ্গত, তাদের দুজনেরই বাড়ি সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজিতে। তাদের মধ্যে কয়েক বছর ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্প্রতি প্রেমিকার অন্যত্র বিয়ে ঠিক হলে দুজনের মধ্যে বিরোধ দেখা দেয়। এতে জাহাঙ্গীর ক্ষুব্ধ হয় ওই তরুণীকে খবর দিয়ে হোটেলে নিয়ে আসে। পরে ধর্ষণের ঘটনা ঘটে।

 

Related posts

body banner camera