brandbazaar globaire air conditioner

বড় শঙ্কা কাটিয়ে জিম্বাবুয়ে দলে সিকান্দার, বাংলাদেশ দলে আছেন কারা?

বড় শঙ্কা কাটিয়ে জিম্বাবুয়ে দলে সিকান্দার, বাংলাদেশ দলে আছেন কারা?

সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে আজ বাংলাদেশ মাঠে নেমেছে জিম্বাবুয়ের বিপক্ষে। প্রথম ম্যাচ জয়ের ফলে আজ যে বাংলাদেশের লক্ষ্যটা সিরিজ নিশ্চিত করার, তা বলাই বাহুল্য।

অন্যদিকে জিম্বাবুয়ের উদ্দেশ্যটা সম্পূর্ণ বিপরীত। প্রথম ম্যাচ হারের ফলে এ ম্যাচে সিরিজটা সুতোয় ঝুলছে তাদের। হেরে গেলেই সিরিজ হাতছাড়া। এমন ম্যাচে জয়ের লক্ষ্য নিয়ে মাঠে নামছে ব্রেন্ডন টেলরের দল। তবে প্রথম ম্যাচের একাদশ থেকে জিম্বাবুয়ে দুটো পরিবর্তন এনেছে। চোটের কারণে ছিটকে গেছেন টিমিসেন মারুমা ও রায়ান বার্ল। তাদের জায়গা নিয়েছেন সিকান্দার রাজা ও টিনাশে কামুনহুকামউই। যাদের প্রথমজনের রীতিমতো ক্যারিয়ার নিয়েই পড়ে গিয়েছিল টানাটানি।

আর বাংলাদেশ দল আছে অপরিবর্তিতই। আগের ম্যাচ জয়ের ফলে উইনিং কম্বিনেশন ভাঙতে চায়নি টিম ম্যানেজমেন্ট।

জিম্বাবুয়ে দল- ব্রেন্ডন টেলর (অধিনায়ক), রেগিস চাকাভা (উইকেটরক্ষক), টেন্ডাই চাতারা, লুক জংওয়ে, ওয়েসলে মাধেভেরে, তাদিওয়ানাশে মারুমানি, ব্লেসিং মুজারাবানি, ডিওন মেয়ার্স, রিচার্ড এনগারাভা, সিকান্দার রাজা ও টিনাশে কামুনহুকামউই।

বাংলাদেশ দল- তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

Related posts

body banner camera