brandbazaar globaire air conditioner

র‍্যাবের পৃথক অভিযানে ৫ মাদক কারবারি গ্রেফতার

র‍্যাবের পৃথক অভিযানে ৫ মাদক কারবারি গ্রেফতার

ঢাকার যাত্রাবাড়ী, ওয়ারী ও দক্ষিণ কেরানীগঞ্জে পৃথক অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা ও হেরোইনসহ ৫ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

গ্রেফতাররা হলেন মো. আবুল কালাম (৪৮), মো. সাইফুল ইসলাম (৩৭), মোছা. রেজিনা (২২), মো. ওমর ফারুক (২৫) ও মো. আলমগীর (২৮)।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব এসব তথ্য নিশ্চিত করেছেন।

এনায়েত কবির সোয়েব বলেন, শুক্রবার দুপুরের দিকে র‍্যাব-১০ এর একটি দল দক্ষিণ কেরানীগঞ্জে অভিযান চালিয়ে ৪৫ গ্রাম হেরোইনসহ মাদক কারবারি আবুল কালামকে গ্রেফতার করে। জব্দ হওয়া হেরোইনের বাজারমূল্য ছয় লাখ ৭৫ হাজার টাকা। এ সময় তার কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ ২৩ হাজার ৫০০ টাকা জব্দ করা হয়।

এদিকে, বৃহস্পতিবার রাতে রাজধানীর যাত্রাবাড়ীর ধলপুর ও সায়েদাবাদ টার্মিনাল এলাকায় দুটি পৃথক অভিযান চালিয়ে দুই হাজার ৯১৫ পিস ইয়াবাসহ সাইফুল ইসলাম, রেজিনা ও ওমর ফারুককে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি মোবাইল ফোন ও মাদক বিক্রির নগদ পাঁচ হাজার ৪০০ টাকা উদ্ধার করা হয়।

আরেক অভিযানে বৃহস্পতিবার রাতে ওয়ারী থেকে ১৭৫ পিস ইয়াবাসহ মাদক কারবারি আলমগীরকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানান, তারা পেশাদার মাদক কারবারি। তারা বেশ কিছুদিন ধরে দক্ষিণ কেরানীগঞ্জ ও যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় ইয়াবা ও অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিলেন। গ্রেফতারদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে বলে জানান র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির সোয়েব।

 

Related posts

body banner camera