brandbazaar globaire air conditioner

মাধবপুরে বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা, আহত ১৫

মাধবপুরে বিআরটিসি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা, আহত ১৫
আনিসুর রহমান , মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি :
ঢাকা সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ৩৩ কেভি বিদ্যুৎ লাইনের খুটি ভেঙে কয়েকটি দোকানে ডুকে যায় । ফলে ২ উপজেলায় প্রায় ৬ ঘন্টার জন্য বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে পড়ে। এ ঘটনায় বাসের অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন বলে জানাযায়। পরে আহত ১০ জনকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
সোমবার (১৯ জুলাই) সকালে মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায় , ঢাকা থেকে সিলেটগামী বিআরটিসি পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা-সিলেট মহাসড়কের শাহজিবাজার (মাজার গেইট)  এলাকায় রাস্তার পার্শ্বে থাকা একটি বৈদ্যুতিক খুটি ভেঙে কয়েকটি দোকানের ডুকে পড়ে । ফলে দোকান ঘরগুলো ও বাসের সামনের অংশ  ধুমরে মুচড়ে যায় এবং ৩৩ কেভিন বৈদ্যুতিক লাইনের খুটিটি মাঝ বরাবর ভেঙ্গে তারের সঙ্গে ঝুলতে থাকে।
খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত ১০ জনকে মাধবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। এ ঘটনায় দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে  যায়।বিদ্যুৎ এর খুঁটিটি ভেঙ্গে যাওয়ার ফলে শায়েস্তাগঞ্জ ও মাধবপুর উপজেলায় ৬ ঘন্টার জন্য বিদুৎ সংযোগ বন্ধ হয়ে যায়। পরে বিদ্যুৎ বিভাগ খবর পেয়ে দুপুর ১২ টার ভিতরে লাইন মেরামত করতে সক্ষম হয়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Related posts

body banner camera