brandbazaar globaire air conditioner

রাজশাহীতে ৬ শিবিরকর্মী গ্রেপ্তার

রাজশাহীতে ৬ শিবিরকর্মী গ্রেপ্তার

রাজশাহী নগরীতে ৬ শিবিরকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১৩ মে) দিবাগত রাতে নগরীর কর্ণহার থানার শিষাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ছয় শিবিরকর্মী হলেন উসামা রায়হান (২৭), সিফাত আলম (২৬), শফিউল আলম (২৭), সালাউদ্দিন (২৫), মিকদাদ হোসেন তোহা (২৬) ও আব্দুর রহমান (২২)

পুলিশের দাবি, তারা নগরীতে সন্ত্রাসী কার্যক্রম চালাতে ষড়যন্ত্র করছিলেন। তাদের কাছ থেকে জিহাদী বই ও মিছিলের ব্যানার উদ্ধার করা হয়েছে। তাদের ব্যবহৃত ৪টি মোটরসাইকেলও জব্দ করেছে পুলিশ।

রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) রফিকুল আলম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শুক্রবার দিবাগত রাতে কর্ণহার থানার শিষাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে জামায়াত-শিবিরের নেতাকর্মী দেশ বিরোধী ষড়যন্ত্র এবং নাশকতা পরিকল্পনার উদ্দেশ্যে সমবেত হয়েছিলেন।

গোপন সংবাদ পেয়ে রাত ৯টার দিকে কর্ণহার থানা পুলিশকে সঙ্গে নিয়ে সেখানে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশের সদস্যরা। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যান্যরা পালিয়ে গেলেও ধরা পড়েন এই ছয় জন।

তারা জিজ্ঞাসাবাদে পুলিশকে জানান, নগরীর বিভিন্ন স্থানে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনার জন্য তারা গোপন বৈঠকে মিলিত হয়েছিলেন। এই ছয় জনের বিরুদ্ধে আইনত ব্যবস্থা নেওয়া হয়েছে। এ ছাড়া পলাতক আসামিদের বিরুদ্ধেও আইনত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

Related posts