brandbazaar globaire air conditioner

রাতে বিধবার ঘরে ঢুকে জনতার হাতে আটক, এএসআই প্রত্যাহার

রাতে বিধবার ঘরে ঢুকে জনতার হাতে আটক, এএসআই প্রত্যাহার

পটুয়াখালীর বাউফলে রাতে এক বিধবার (৪০) ঘরে ঢুকে জনতার হাতে আটক হয়েছেন বাউফল থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম (৪২)। এ ঘটনায় শনিবার (৯ অক্টোবর) তাকে থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, শুক্রবার (৮ অক্টোবর) রাত ১১টার দিকে বাউফল থানার এএসআই রফিকুল ইসলাম বাউফল সদর ইউনিয়নের যৌতা গ্রামে এক বিধবার ঘরে প্রবেশ করেন। কিছু সময় ওই নারীর সঙ্গে থাকার পর ঘর থেকে বের হয়ে যাওয়ার সময় স্থানীয়রা তাকে আটক করেন। একপর্যায়ে তাকে মারধর করেন। এ সময় এএসআই রফিকুল এই বিব্রতকর পরিস্থিতে থেকে বাঁচতে স্থানীয় কয়েকজন যুবকের তিনটি বিকাশ নম্বরে ৪৫ হাজার টাকা লেনদেন করেন। পরে স্থানীয় এক আওয়ামী লীগ নেতার হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। রাত সাড়ে ১১টায় থানা থেকে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয়দের অভিযোগ, দীর্ঘদিন ধরে এএসআই রফিকুল ওই নারীর সঙ্গে অবৈধ সম্পর্ক চালিয়ে আসছিল। যা এলাকায় ব্যাপকভাবে আলোচিত। এ কারণে রফিকুলকে হাতেনাতে আটক করা হয়। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, শনিবার এএসআই রফিকুল ইসলামকে থানা থেকে প্রত্যাহার করে পটুয়াখালী পুলিশ লাইন্সে ক্লোজড করা হয়েছে। অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

Related posts

body banner camera