brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

শাড়িতে আবেদনময়ী পায়েল, বললেন প্রেমের কথা!

শাড়িতে আবেদনময়ী পায়েল, বললেন প্রেমের কথা!

ওপার বাংলার এ প্রজন্মের অভিনেত্রী পায়েল মুখার্জি। রূপ-সৌন্দর্যের পাশাপাশি নিজের শরীরী আবেদন ফুটিয়ে তুলতে ভালোবাসেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই খোলামেলা, সাহসী ছবি শেয়ার করেন। সেসব ছবিতে মুগ্ধ হয় নেটবাসী।

সুদর্শনা পায়েল যখন শাড়ি পরে ক্যামেরাবন্দি হন, তখন ভক্তদের হৃদয়ে ঝড় ওঠে। আবারও তেমন নজরকাড়া রূপে দেখা দিয়েছেন তিনি। গোলাপি রঙের প্রিন্টেড শাড়ির সঙ্গে লাল রঙের স্লিভলেস ব্লাউজ। এর ফাঁকে উঁকি দেওয়া বক্ষবিভাজিকা। পায়েল হাস্যোজ্জ্বল মুখে তাকিয়ে আছেন অন্যদিকে।

এই অবয়বে দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন পায়েল। দুটিতেই ভরে আছে প্রেম-ভালোবাসার বার্তা। তবে কি প্রেমে পড়েছেন পায়েল? ডুবে আছেন ভালোবাসার সমুদ্রে? সেটা অবশ্য খোলাসা করেননি।

একটি ছবির ক্যাপশনে লিখেছেন, ‘যেখানে ভালোবাসা আছে, সেখানেই জীবন আছে’। অন্য ছবিতে লিখেছেন, ‘ভালোবাসা বাতাসে মিশে আছে’।

ছবিগুলোর কমেন্ট বক্সে অনুরাগীরা নানারকম মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘খুব কিউট পায়েল’, আরেকজন লিখেছেন, ‘ওহ সুন্দরী’, অন্য এক অনুসারীর মন্তব্য, ‘তোমাকে হেবি দেখতে গো!’

প্রসঙ্গত, কলকাতার অভিনেত্রী হলেও পায়েল মুখার্জি বাংলাদেশের শোবিজেও পরিচিত। এখানে তিনি শাকিব খানের সঙ্গে ‘ক্যাপ্টেন খান’ সিনেমায় কাজ করেছেন। এছাড়া তিনি অভিনয় করেছেন ঢাকার ‘গণ্ডি’ ও ‘মেকআপ’ সিনেমায়। কলকাতায় তাকে ‘মাইকেল’, ‘ফাঁস’, ‘চল কুন্তল’ ইত্যাদি সিনেমায় দেখা গেছে।

Related posts

body banner camera