brandbazaar globaire air conditioner

সন্তানের সঙ্গে দেখা করতে ব্যাকুল গৌরী, পাচ্ছেন না অনুমতি

সন্তানের সঙ্গে দেখা করতে ব্যাকুল গৌরী, পাচ্ছেন না অনুমতি

মাদক মামলায় গ্রেপ্তার হয়েছেন বলিউডের আলোচিত জুটি শাহরুখ ও গৌরী খানের ছেলেন আরিয়ান খান। আজ (১৩ অক্টোবর) এই মামলায় শাহরুখ পুত্রের জামিন শুনানি অনুষ্ঠিত হবে।

এদিকে বর্তমানে আর্থার রোডের কারাগারে আছেন আরিয়ান খান। গ্রেপ্তার হওয়ার পর ছেলের সঙ্গে দেখা করতে ব্যকুল হয়ে আছেন গৌরী। কিন্তু কিছুতেই অনুমতি পাচ্ছেন না।

একবারের জন্য হলেও সন্তানের সঙ্গে দেখা করতে চাইছেন গৌরী। ছেলেকে নিয়ে ভীষণ উদ্বিগ্ন তিনি। কোনোভাবেই তাকে সান্ত্বনা দিয়ে রাখা যাচ্ছে না। শত শত অপরাধীর মাঝে তার ছেলেকে কেন আটকে রাখা হয়েছে এবং তাদের সঙ্গে দেখা করতেও দেওয়া হচ্ছে না, বিষয়টি নাকি ভেবে পাচ্ছেন না গৌরী।

এর আগে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়, এতে দেখা যায় গাড়ির ভেতরে অঝোরে কাঁদছেন গৌরী। ভিডিওটির ক্যাপশনে দাবি করা হয়, আরিয়ানের গ্রেপ্তারের খবর শুনে ভীষণ ভেঙে পড়েছিলেন এই স্বনামধন্য প্রযোজক ও ইন্টেরিয়র ডিজাইনার। এরপর কাঁদতে শুরু করেন। তবে পরবর্তী সময়ে জানা যায়, ভাইরাল হওয়া ভিডিওটি গৌরীর নয়।

গত ২ অক্টোবর রাতে একটি প্রমোদতরী থেকে আরিয়ানসহ আট জনকে আটক করে এনসিবি। রেভ পার্টিতে মাদক সেবনের দায়ে তাদের আটক করা হয়। পরবর্তী সময়ে জেরার পর তাদের গ্রেপ্তার করে এনসিবি।

এরপর গত ৭ অক্টোবর আরিয়ানসহ গ্রেপ্তারকৃত অন্যদের মুম্বাইয়ের মেট্রোপলিটন আদালতে হাজির করা হয়। এ সময় তার আইনজীবী জামিন আবেদন করলে তা নাকচ করে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। গত ১১ অক্টোবর আরিয়ান খানের জামিন আবেদনের শুনানি হওয়ার কথা ছিল। কিন্তু নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) আদালতের কাছে আরো সময় প্রার্থনা করলে ১৩ অক্টোবর পরবর্তী শুনানির দিন ধার্য করেন মুম্বাই সেশন আদালত।

Related posts

body banner camera