brandbazaar globaire air conditioner

সবাই যখন ছুটিতে মুশফিক তখন ‘এ’ দলে

সবাই যখন ছুটিতে মুশফিক তখন ‘এ’ দলে

ব্যাট হাতে বর্তমান সময়টা একেবারেই ভালো যাচ্ছে না মুশফিকুর রহিমের। আসন্ন বিশ্বকাপের আগে এনিয়ে ভাবনায় পড়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। নিউজিল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজ শেষে যেখানে ছুটি কাটাচ্ছেন জাতীয় দলের সতীর্থরা, তখন মুশফিকের ভাবনায় পড়তি ফর্ম। এজন্য রানে ফিরতে বাংলাদেশ ‘এ’ দলের হয়ে এইচপি দলের বিপক্ষে দুটি ওয়ানডে ম্যাচ খেলবেন তিনি।

মুশফিকের জন্য এই সিরিজের প্রথম দুই ম্যাচের সূচি একদিন করে এগিয়ে আসছে বলে দৈনিক আগামীর সময়কে জানিয়েছেন বাংলাদেশ জাতীয় দলের নির্বাচক আব্দুর রাজ্জাক। আকবর আলী, মাহমুদুল হাসান জয়দের বিপক্ষে ‘এ’ দলের প্রথম দুই ম্যাচের সূচি ছিল আগামী ৩০ সেপ্টেম্বর ও ২ অক্টোবর। এখন ম্যাচ দুটি হবে ২৯ সেপ্টেম্বর ও ১ অক্টোবর।

রোববার রাজ্জাক বলেন, ‘মুশফিক এ দলের হয়ে দুটি ম্যাচ খেলবে। বিশ্বকাপে যাওয়ার আগে এই দুই ম্যাচ খেলতে চাইছে। যেহেতু আমাদের বিশ্বকাপের যাত্রার সময় রয়েছে, এজন্য এইচপি সঙ্গে এ দলের যে সূচি ছিল, প্রথম দুই ম্যাচ সেই সূচি থেকে একদিন করে আগে হবে।’

বাংলাদেশ জাতীয় দলের সবচেয়ে পরিশ্রমী ক্রিকেটার বলা হয় মুশফিককে। সবার আগে অনুশীলনে হাজির হন তিনি। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজে ব্যাট হাতে রানের দেখা পাননি তিনি। এজন্য ‘এ’ দলের হয়ে এইচপি দলের বিপক্ষে দুটি ম্যাচ খেলার সিদ্ধান্ত নিয়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক।

এমন ভাবনায়ও বাকিদের থেকে আলাদা করছে মুশফিককে। বর্তমান সময়ে ব্যাট হাতে কোনও ব্যাটসম্যানই সুবিধা করতে পারছেন না। কিউইদের বিপক্ষে সিরিজ শেষে সবাই যখন ছুটিতে, তখন নিজেকে প্রস্তুত করার মিশনে নেমেছেন মুশফিক।

 

 

Related posts

body banner camera