brandbazaar globaire air conditioner

সাকিবের পর মাহমুদউল্লাহ-মুশফিক-সৌম্যও মোহামেডানে

সাকিবের পর মাহমুদউল্লাহ-মুশফিক-সৌম্যও মোহামেডানে

তারার মেলা সাজিয়ে বসেছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। গত নির্বাচনের পর নির্বাচিতরা প্রতিশ্রুতি দিয়েছিলেন, এবার ঢেলে সাজানো হবে দেশের ঐতিহ্যবাহী এই ক্লাবটিকে। ক্রিকেটে তার ছাপ স্পষ্ট। গত ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে সাকিব আল হাসানকে দলে টেনে রীতিমতো চমক দেয় সাদাকালো শিবির। এবার আরও বড়সড় চমক নিয়ে হাজির মোহামেডান। আসন্ন ডিপিএলের জন্য দলবদলের কাজ সেরে ফেলেছে তারা।

কিছুদিন আগে শেষে হলো ডিপিএল ২০১৯-২০ মৌসুম। করোনাভাইরাসের কারণে এক বছর পিছিয়ে এবারের ডিপিএল হলো টি-টোয়েন্টি ফরম্যাটে। আসর শুরুর আগে সাকিবের সঙ্গে চুক্তি সেরে নেয় মোহামেডান। সঙ্গে দলটিতে খেলেছেন তাসকিন আহমেদ, শুভাগত হোম চৌধুরী, আবু জায়েদ রাহিরা। এবার মোহামেডান তাবুতে বাংলাদেশ দলের টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম ও অলরাউন্ডার সৌম্য সরকার।

প্রিমিয়ার ক্রিকেট লিগে মোহামেডান শেষবার শিরোপা জিতেছিল ২০০৮-২০০৯ মৌসুমে। এবার বেশ আটঘাঁট বেঁধেই নেমেছে তারা। সে লক্ষ্যে গত রোববার রাতে মাহমুদউল্লাহ, মুশফিকুর ও সৌম্যর সঙ্গে চুক্তি করেছে মোহামেডান। সঙ্গে তাসকিনের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়িয়েছে তারা। মোহামেডানের ডেভেলপমেন্ট কমিটির প্রধান, বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদের বাসায় চুক্তিতে সই করেন ক্রিকেটাররা।

এবার শক্তিশালী দল গড়ে মোহামেডান শিরোপার লড়াইয়ে নামার ইঙ্গিত দিচ্ছে। সব ঠিক থাকলে আগামী বছরের মার্চে প্রিমিয়ার লিগ মাঠে গড়ানোর কথা।

Related posts

body banner camera