brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

‘স্কুইড গেমকে’ টপকে নেটফ্লিক্সের শীর্ষে ‘হেলবাউন্ড’!

‘স্কুইড গেমকে’ টপকে নেটফ্লিক্সের শীর্ষে ‘হেলবাউন্ড’!

গত মাসেই বিশ্বজুড়ে বাজিমাৎ করেছিল কোরিয়ান সিরিজ ‘স্কুইড গেম’। নেটফ্লিক্সে মুক্তি পাওয়ার পর এটি সমস্ত রেকর্ড ভেঙে দেয়। স্ট্রিমিং প্ল্যাটফর্মটির ইতিহাসে সবচেয়ে বেশিবার দেখা সিরিজের খেতাব নিজের করে নেয় এটি। এবার তাকে হটিয়ে শীর্ষস্থানটি দখল করে নিয়েছে আরও একটি কোরিয়ান সিরিজ।

এর নাম ‘হেলবাউন্ড’। ভৌতিক ঘরানার এই সিরিজ নির্মাণ করেছেন ‘ট্রেন টু বুসান’ খ্যাত ইয়ন সাং-হো। গত ১৯ নভেম্বর মুক্তির পর এই কয়েক দিনেই এটি ‘স্কুইড গেম’-এর রেকর্ড ভেঙে দিয়েছে। যার ফলে রাতারাতি আলোচনার কেন্দ্রে চলে এসেছে সিরিজটি।

ফ্লিক্সপ্যাট্রোল অ্যানালিটিক্সের তথ্যমতে, মুক্তির পরের দিন অর্থাৎ ২০ নভেম্বর এটি ‘স্কুইড গেম’কে টপকে শীর্ষে চলে যায়। ২৪ ঘণ্টায় এটি বিশ্বের অন্তত ৮০টি দেশে দেখা হয়েছে। আর ভিউ ছাড়িয়ে যায় ৪৩ দশমিক ৫ মিলিয়ন ঘণ্টা!

বলে রাখা প্রয়োজন, ‘স্কুইড গেম’ এ পর্যন্ত ৯০টি দেশ থেকে ১৪২ মিলিয়ন বার দেখা হয়েছে। কেবল এক সপ্তাহের ভিউয়ার্সের নিরিখে সিরিজটিকে টপকে গেছে ‘হেলবাউন্ড’।

ভৌতিক ঘরানায় নির্মিত এই সিরিজে দেখা যায়, বিভিন্ন মানুষ তার মৃত্যুর সময় ও ধরণ আগে থেকেই শুনতে পায়। যখন ওই সময়টা আসে, তখন এক অপার্থিব এক দূত এসে তার সামনে দাঁড়ায় এবং হত্যা করে।

সিরিজটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইয়ো আহ-ইন, কিম হুং-জো, পার্ক জেওং-মিন ও ও জিং-আ প্রমুখ। দক্ষিণ কোরিয়ার সিরিজটিতে রয়েছে

৬টি পর্ব।

Related posts

body banner camera