brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

স্ত্রীকে নিয়ে অনুসারীদের কদর্য মন্তব্যে লজ্জিত সিয়াম

স্ত্রীকে নিয়ে অনুসারীদের কদর্য মন্তব্যে লজ্জিত সিয়াম

ঢাকাই সিনেমার এ প্রজন্মের তারকা সিয়াম আহমেদ। ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমার মাধ্যমে নিজের অবস্থান পাকা করেছেন। বর্তমানে সবচেয়ে আকর্ষণীয় ও সম্ভাবনাময় সিনে লাইনআপ রয়েছে তার হাতে। বলা যায়, ক্যারিয়ারের স্বর্ণালী সময়ে পদার্পণ করছেন তিনি।

সিয়াম ব্যক্তিগত জীবনে বিবাহিত। স্ত্রীর নাম শাম্মা রুশাফি অবন্তী। দীর্ঘ দিন ভালোবাসার পর ২০১৮ সালে বিয়ে করেন তারা। সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝেই স্ত্রীর সঙ্গে তোলা ছবি শেয়ার করেন এ নায়ক। ভক্তদের সঙ্গে বিনিময় করেন সুখের মুহূর্তগুলো।

তেমনই মঙ্গলবার (১৯ অক্টোবর) ফেসবুক পেজে কয়েকটি ছবি আপলোড করেন সিয়াম। যেখানে দেখা যায়, স্ত্রীকে নিয়ে কোনো রেস্তোরাঁয় গেছেন তিনি। ছবিগুলোর নিচে মন্তব্যের মাধ্যমে ভালোবাসা জানিয়েছেন অসংখ্য ভক্ত।

তবে অনেকে আবার কদর্য মন্তব্য করতেও দ্বিধা করেননি। সিয়াম ও তার স্ত্রীর শারীরিক গড়ন নিয়ে অযাচিত, নেতিবাচক মন্তব্য করেছেন কেউ কেউ। এতে হতাশ এবং লজ্জিত সিয়াম।

তিনি কমেন্ট বক্সে লেখেন, “আমি আশা করি আপনারা যখন আমার পরিবার নিয়ে কিছু লিখবেন, তখন ‘সম্মান’ শব্দটি বিবেচনা করবেন। আপনাদের কাছে আমার এটাই একমাত্র প্রত্যাশা। আমি মন্তব্যগুলো দেখি এবং লজ্জিত হই কিছু মানুষরূপী প্রাণীকে দেখে।”

অনুসারীদের উদ্দেশ্যে সিয়াম আরও লিখেছেন, ‘আপনারা আমাকে সবসময় ভালোবাসা ও দোয়া দিয়েছেন। আমার পরিবারের ক্ষেত্রেও একইরকম আশা করি। এটা কি খুব বেশি কিছু?’

প্রসঙ্গত, সিয়ামকে সর্বশেষ দেখা গেছে ২০২০ সালে মুক্তি পাওয়া ‘বিশ্বসুন্দরী’ সিনেমায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত বহুল আলোচিত ‘শান’, ‘অপারেশন সুন্দরবন’, ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মৃধা বনাম মৃধা’, ‘স্বপ্নবাজী’ সিনেমাগুলো। এছাড়াও তার হাতে আছে ‘ইত্তেফাক’, ‘দামাল’, ‘বঙ্গবন্ধু’, ‘বায়োপিক’-এর মতো আলোচিত সিনেমার কাজ।

Related posts

body banner camera