brandbazaar globaire air conditioner

১৯ দিন বন্ধ থাকবে ঢাবির অফিস

১৯ দিন বন্ধ থাকবে ঢাবির অফিস

পবিত্র ঈদুল আযহা এবং ঈদ পরবর্তী সরকার ঘোষিত বিধিনিষেধের কারণে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) বিভিন্ন অফিস আগামী ১৮ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে। বৃহস্পতিবার (১৫ জুলাই) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সরকার কর্তৃক বিধিনিষেধ শিথিল করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ বৃহস্পতিবার (১৫ জুলাই) থেকে স্বাস্থ্যবিধি মেনে সকাল নয়টা থেকে দুপুর দুইটা পর্যন্ত খোলা থাকবে। এছাড়া পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ১৮ জুলাই থেকে ২২ জুলাই পর্যন্ত অফিসসমূহ বন্ধ থাকবে। একইসঙ্গে ২৩ জুলাই থেকে ৫ আগস্ট পর্যন্ত সরকারি বিধিনিষেধ পুনরায় কার্যকর হবে বিধায় এ সময়ও বন্ধ থাকবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অফিসসমূহ।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এ সময়ে বহিরাগত কাউকে ক্যাম্পাসে প্রবেশ ও অবস্থান না করার জন্য অনুরোধ করা হচ্ছে। তবে পানি, বিদ্যুৎ, গ্যাস, চিকিৎসা, নিরাপত্তা ও পরিষ্কার-পরিচ্ছন্নতার মতো জরুরি পরিষেবা ও জরুরি ব্যবস্থাপনা বিধিনিষেধের আওতামুক্ত থাকবে। অধিকাংশ কার্যাবলী অনলাইনে সম্পন্ন করতে হবে।

এতে আরও বলা হয়, দায়িত্বপ্রাপ্ত নন—বিশ্ববিদ্যালয়ের এমন শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীকে নিজ নিজ বাসায় অবস্থান করতে হবে এবং কেউ কর্মস্থল ও ঢাকা ত্যাগ করতে পারবেন না। উক্ত সময়ে ক্যাম্পাসের সার্বিক নিরাপত্তা জোরদার করার জন্য সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে অনুরোধ জানানো হচ্ছে।

Related posts

body banner camera