brandbazaar globaire air conditioner

২ যুগ পেরিয়ে এটিএন বাংলা

২ যুগ পেরিয়ে এটিএন বাংলা

আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) পথচলার ২ যুগ পূর্ণ করে ২৫ বছরে পদার্পণ করছে দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা। ‘অবিরাম বাংলার মুখ’ শ্লোগানকে ধারণ করে ১৯৯৭ সালের এই দিনে যাত্রা শুরু করে চ্যানেলটি।

শুধু সংবাদ নয়, অনুষ্ঠান প্রচারেও এটিএন বাংলা নিজেকে এগিয়ে রেখেছে। বিনোদনের পাশাপাশি শিক্ষা, খেলাধুলা, সমাজ, সংস্কৃতি নিয়ে অনুষ্ঠান প্রচারের বরাবরই প্রাধান্য দিয়েছে। এই সময়টাতে এটিএন বাংলার অর্জনও অনেক। এরমধ্যে উল্লেখযোগ্য-২০০৪ সালে ‘আমরাও পারি’ অনুষ্ঠানের জন্য ছোট পর্দার অস্কার খ্যাত এমি অ্যাওয়ার্ড অর্জন।

করোনা পরিস্থিতির কারণে এ বছর কেক কাটা এবং ফুলেল শুভেচ্ছা গ্রহণ করবে না চ্যানেলটি।  তবে পর্দায় দর্শকদের জন্য থাকছে বেশ কিছু অনুষ্ঠান। এসব অনুষ্ঠানের মধ্যে রয়েছে তথ্যচিত্র-‘পথ দেখায় কেউ কেউ’, এটিএন বাংলার স্টুডিও থেকে সরাসরি সংগীতানুষ্ঠান ‘২৫ এর সকাল’ ও ‘পথ চলার ২৫ বছর’, বিশেষ অনুষ্ঠান ‘জয়ধ্বনি’, চ্যানেলটির চেয়ারম্যান ড. মাহফুজুর রহমানের ওপর বায়োগ্রাফি ‘আমি তোমাদেরই লোক’, বিশেষ অনুষ্ঠান ‘অনুভবে ২৫’, ম্যাগাজিন অনুষ্ঠান ‘উৎসবে ২৫’ এবং নিয়মিত অনুষ্ঠান ‘চায়ের চুমুকে’ ও লাইভ মিউজিক্যাল শো ‘মিউজিক লাউঞ্জ’ এর বিশেষ পর্ব। এছাড়াও প্রচার করা হবে রাজনীতিবিদ, দেশের বিশিষ্ট নাগরিক এবং গণমাধ্যম ও সাস্কৃতিক কর্মীদের শুভেচ্ছা।

Related posts

body banner camera