অটো-টেম্পো ও অটো-রিক্সা ড্রাইভার্স ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ-কমিটির নির্বাচন সম্পন্ন

অটো-টেম্পো ও অটো-রিক্সা ড্রাইভার্স ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ-কমিটির নির্বাচন সম্পন্ন
হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) স্টাফ রিপোর্টারঃ
অটো-টেম্পো ও অটো-রিক্সা ড্রাইভার্স ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ-কমিটির দ্বিবার্ষিক নির্বাচনে সভাপতি পদে নানু মিয়া ও কোষাধ্যক্ষ পদে মোঃ জিলু নির্বাচিত হয়েছেন।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন ও সুনামগঞ্জ জেলা অটো-টেম্পো ও অটো-রিক্সা ড্রাইভার্স ইউনিয়ন (রেজিঃ নং-চট্র-১৯২৬) এর আওতাধীন জগন্নাথপুর উপজেলার ড্রাইভার্স ইউনিয়ন  কলকলিয়া পয়েন্ট উপ-কমিটির দ্বি-বার্ষিক  নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ ৯ ই সেপ্টেম্বর সকাল ৮ ঘটিকা থেকে স্থানীয় আব্দুল কাদির সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে শুরু হয়ে শান্তিপূর্ণ পরিবেশে বিকাল ৪ ঘটিকার সময় সম্পন্ন হয়েছে। এই নির্বাচনে সভাপতি পদে সাবেক সভাপতি মোঃ নানু মিয়া ১৫৭ ভোট পেয়ে পূর্ণঃরায় সভাপতি নির্বাচিত হয়েছেন।তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী মোঃ মোতালিব হোসেন ভুট্টো ১২৮ ভোট পেয়েছেন। কোষাধ্যক্ষ পদে মোঃ জিলু মিয়া ১৯২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আলেখ মিয়া পেয়েছেন ৯৫ ভোট।
এদিকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় সিনিয়র সহ-সভাপতি পদে কবির মিয়া,সাধারন সম্পাদক পদে মোঃ দুখু হোসেন, সহ-সাধারন সম্পাদক পদে মোঃ বাবুল মিয়া, সাংগঠনিক সম্পাদক পদে সুজাদ মিয়া ও সদস্য পদে সাজাদ মিয়া সিলেকশনে নির্বাচিত হয়েছেন।
এবিষয়ের সত্যতা নিশ্চিত করেছেন অটো-টেম্পো ও অটো-রিক্সা ডাইভার্স ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ-কমিটির অটো-টেম্পো ও অটো-রিক্সা ডাইভার্স ইউনিয়ন কলকলিয়া পয়েন্ট উপ-কমিটির দ্বিবার্ষিক নির্বাচন এর প্রধান নির্বাচন কমিশনার মোঃ শাহজাহান মিয়া।

আপনি আরও পড়তে পারেন