অন্তঃসত্ত্বা কাজলের ছবিতে মুগ্ধ ভক্তরা

অন্তঃসত্ত্বা কাজলের ছবিতে মুগ্ধ ভক্তরা

মাতৃত্বে নারীর সৌন্দর্য আরও বেড়ে যায়; এ কথার নতুন প্রমাণই যেন দিলেন ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী কাজল আগারওয়াল। জনপ্রিয় এ অভিনেত্রী বর্তমানে অন্তঃসত্ত্বা। বেবি বাম্পসহ ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। আর তাতে ঝরে পড়ছে মুগ্ধতা।

চলতি বছরের প্রথম দিকেই মা হওয়ার খবর দেন কাজল। তবে সরাসরি না বলে একটু ঘুরিয়ে ইঙ্গিত দেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে লিখেছিলেন, ‘আমরা তোমার দিকে তাকিয়ে আছি ২০২২’। সঙ্গে জুড়ে দেন এক অন্তঃসত্ত্বা নারীর ইমোজি।

এবার বেবি বাম্পের ছবি শেয়ার করলেন কাজল। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) নিজের ইনস্টা অ্যাকাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। যেখানে তাকে দেখা গেছে লাল শাড়িতে, ভারি সাজসজ্জায়। বেবি বাম্পে হাত রেখেও ক্যামেরাবন্দি হয়েছেন অভিনেত্রী।

অন্তঃসত্ত্বা হওয়ার পর স্বাভাবিক নিয়মে কাজলের শরীরের ওজন বেড়েছে। তবে সেখানে মায়ার কমতি নেই। ভক্তরা উচ্ছ্বাসের সঙ্গেই প্রিয় তারকার মাতৃত্বের সময়টিকে সমর্থন দিচ্ছেন।

উল্লেখ্য, ২০২০ সালের ৩০ অক্টোবর বিয়ে করেন কাজল আগারওয়াল। তার স্বামীর নাম গৌতম কিচলু। যিনি পেশায় একজন ব্যবসায়ী। মুম্বাইয়ে বিয়ের পর তারা মালদ্বীপে গিয়ে বিলাসবহুল হানিমুন সেরেছিলেন।

এদিকে অন্তঃসত্ত্বা হওয়ার আগেই কয়েকটি সিনেমার কাজ সম্পন্ন করে রেখেছেন কাজল। এর মধ্যে একটি হলো ‘আচার্য’। এখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন কিংবদন্তি চিরঞ্জীবীর সঙ্গে। কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায়ও কাজ করেছেন অভিনেত্রী। এছাড়া মালায়লাম সিনেমা ‘হেই সিনামিকা’র কাজও শেষ করেছেন কাজল। এতে তার বিপরীতে রয়েছেন দুলকার সালমান।

আপনি আরও পড়তে পারেন