নবাবগঞ্জে অপহরণের ১৫ দিন পর পরিত্যক্ত পুকুর থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার হত্যার কথা স্বীকার করলো বন্ধু

অপহরণের ১৫ দিন পর পরিত্যক্ত পুকুর থেকে কলেজ ছাত্রের লাশ উদ্ধার হত্যার কথা স্বীকার করলো বন্ধু

নিজস্ব প্রতিবেদক:

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় অপহরণের ১৫দিন পর শিকারীপাড়া তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের একাদশ শ্রেণীর ছাত্র মো. হৃদয় হোসেন (১৭) এর লাশ একটি পরিত্যাক্ত পুকুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় নিহতের বন্ধু মো. শাওন মোল্লাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে সে হত্যার কথা স্বীকার করেন।


নিহত হৃদয় হোসেন উপজেলার ঘোষাইল এলাকার সৌদি প্রবাসী নজরুল ইসলামের ছেলে এবং আটককৃত শাওন মোল্লা উপজেলার আর ঘোষাইল এলাকার সাইদুল মোল্লার ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১৪ নভেম্বর বিকালে হৃদয় ঘুরার কথা বলে বাসা থেকে বের হয়। রাত ১০টা বেজে গেলেও হৃদয় বাসায় না আসায় তার মা ফোন দিলে ছেলের মোবাইল বন্ধ পায়। ছেলের সন্ধানে মা ময়না বেগমসহ তার সকল আত্মীয় স্বজন অনেক খোঁজাখোঁজি করে পায়নি।

পরের দিন নবাবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়ারী করেন মা। এরপর গত ২২ নভেম্বর হৃদয়ের ফোন থেকে তার মায়ের মোবাইলে ফোন আসে। ফোনে হৃদয়কে জীবিত পেতে পাঁচ লাখ টাকা মুক্তিপন দাবি করা হয়। বিষয়টি কাউকে জানালে হৃদয়কে হত্যার হুমকি দেয়া হয় অপর প্রান্ত থেকে। সন্তানের বিপদের কথা চিন্তা করে অপহরণকারীদের ১০ হাজার টাকা বিকাশ করে হৃদয়ের মা।

সেই সাথে পুলিশকে ঘটনা জানায় মা ময়না বেগম। একই ভাবে ২৭ নভেম্বর পূনরায় টাকা পাঠাতে বললে মা সাথে সাথে বিষয়টি পুলিশে জানায়। তখন পুলিশের পরামর্শে টাকা পাঠানো হয়। তখন ঐ বিকাশ নাম্বরটি ট্যাকিং করে উপজেলার বারুয়াখালী বাজারের একটি দোকানের সন্ধান পায় পুলিশ। সন্ধ্যায় দোকান থেকে টাকা তুলতে এলে শাওন মোল্লা নামে এক যুবককে আটক করে পুলিশ। পরে তার দেওয়া তথ্য মতে জয়কৃষ্ণপুরের মহিন বেপারীর পরিত্যক্ত পুকুরের কচুরী পানার নিচ থেকে হৃদয়ের গলিত লাশ উদ্ধার করেন পুলিশ।


এবিষয়ে নিহতের মা ময়না বেগম বলেন, আমার ছেলেকে শাওন ও তার দলের লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমি ওদের ফাঁসি চাই।এবিষয়ে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ সিরাজুল ইসলাম বলেন, এঘটনায় দুইজনকে আসামী করে থানায় এটি মামলা করেছে নিহতের মা মায়না বেগম। প্রধান আসামী শাওনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আপনি আরও পড়তে পারেন