অপো এফ ৫ স্মার্টফোনের রেড ভার্সন

গ্রাহকদের জন্য ক্রিসমাস-এর গিফট হিসেবে বিশ্বের শীর্ষ প্রযুক্তি ব্র্যান্ড এবং সেলফি এক্সপার্ট ও লিডার অপো, দেশের বাজারে নিয়ে এসেছে এফ৫ ৬জিবি স্মার্টফোনের রেড ভার্সন।

৩২,৯৯০ টাকা মূল্যের এই লিমিটেড এডিশন ফোনটি ২৬ ডিসেম্বর থেকে সকল অফলাইন স্টোরে পাওয়া যাবে। এছাড়াও গ্রাহকরা এই স্মার্টফোন কিনে পাবেন বিশেষ গিফট।

অপো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ড্যামন ইয়াং বলেন, ‘সেলফি প্রেমীদের ক্রিসমাসের সেরা গিফট দিতে আমরা বাজারে নিয়ে এসেছি অপো এফ৫ ৬জিবি রেড ভার্সন। আমি আশা করি, বিভিন্ন ধরনের আর্কষণীয় ফিচারসম্পন্ন এই ফোনটি ক্রিসমাস উদযাপনকারীদের আরো আনন্দিত ও সমৃদ্ধ করবে।’

দৃষ্টিনন্দন লাল রঙের উপস্থিতির সঙ্গে ৬ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি রম-এর অপো এফ৫ ৬জিবি স্মার্টফোনে আছে অনেক বেশি স্টোরেজ ক্ষমতা ও উন্নত প্রসেসর। স্টাইলিশ ও ফ্যাশনেবল লাল রঙ নিশ্চিত করবে ফ্যাশন।

অপো এফ৫ ৬ জিবির অসাধারণ বিউটি টেকনোলোজি সেলফিকে আরো সুন্দর করে তুলবে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স বিউটি টেকনোলজি একটি গ্লোবাল ডাটাবেজ-এর উপর ভিত্তি করে মুখের আকার ও গঠন চিহ্নিত করে এবং একটি চেহারার গঠন ও আকার অন্যটি থেকে সহজেই আলাদা করতে পারে। সেলফিকে প্রাণবন্ত করে তুলতে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স-এর ব্যবহার বিষয়ে প্রফেশনাল ফটোগ্রাফার ও মেক-আপ আর্টিস্টদের পরামর্শ নেওয়া হয়।

অপো এফ৫ ৬ জিবিতে আছে ৬.০ ইঞ্চি ফুল এইচডি ও ফুল-স্ক্রিন এবং ১৮.৯ আসপেক্ট রেশিও ডিসপ্লে, যা ব্যবহারকারীকে ফোনের ডিসপ্লে সাইজ বাড়ানো ছাড়াই বেশকিছু ভিজুয়্যাল সুবিধা উপভোগ করার সুবিধা দেবে। মধ্যম মানের ফোনগুলোর মধ্যে এরকম ডিসপ্লের ফোন এটিই প্রথম।

আপনি আরও পড়তে পারেন

Leave a Comment