অস্ত্রসহ যুবককে আটক করে পুলিশে দিল গ্রামবাসী

অস্ত্রসহ যুবককে আটক করে পুলিশে দিল গ্রামবাসী

মুন্সিগঞ্জে প্রতিপক্ষকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় এক যুবককে আটক করে পুলিশে দিয়েছে গ্রামবাসী। রোববার (১ মে) সকাল ১১টার দিকে সদর উপজেলার মোল্লাকান্দি ইউনিয়নের ঢালীকান্দি গ্রামে এ ঘটনা ঘটে। আটক রাজীব হালদার (৩২) ঢালীকান্দি গ্রামের মৃত গিয়াস উদ্দিন হালদারের ছেলে।

এ সময় তার কাছ থেকে একনলা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।

গ্রামবাসী সূত্রে জানা যায়, সকাল ১১টার দিকে ঢালীকান্দি গ্রামের মোখলেছ দেওয়ানের মুদির দোকানের সামনে রাজীব হালদারসহ আরও ১০/১২ জন অস্ত্র নিয়ে ওই গ্রামের নুর ইসলামের ওপর বন্দুক দিয়ে গুলি ছোড়ে। এ সময় এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিয়ে রাজীব হালদারকে আটক করে। বাকিরা দৌড়ে পালিয়ে যায়।

তারা সবাই ওই এলাকার বিল্লাল গাজী (৪৮) ও বাবু কাজীর (৩৫) সমর্থক বলে জানা গেছে।

এ ব্যাপারে ভুক্তভোগী নুর ইসলাম পাটোয়ারী বলেন, দীর্ঘদিন ধরে এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে আসাদ নামে এক মাদক ব্যবসায়ী। আমি তাকে মাদক বিক্রি করতে নিষেধ করি। সে জন্য আসাদ সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। পরে এলাকাবাসী তাদেরকে ধাওয়া দিলে রাজীব হালদারকে অস্ত্রসহ ধরতে সক্ষম হয়। আসাদসহ বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে তারা রাজীব হালদারকে আটক করে নিয়ে যায়।

মোল্লাকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রিপন পাটোয়ারী জানান, এলাকায় মাদকসহ নানা অপকর্মে জড়িত আসাদ। আমার চাচাতো ভাই মাদক বিক্রিতে বাধা দেওয়ায় তার ওপর এ হামলা চালায়। যারা পালিয়ে গেছে তাদের সবার হাতে অস্ত্র ছিল। আমি প্রশাসনের কাছে দাবি জানাই তারা যেন এই অবৈধ অস্ত্র উদ্ধার করে।

মুন্সিগঞ্জ সদর থানার এস আই ফরিদ জানান, যুবকের কাছ থেকে একনলা একটি বন্দুক, তিন রাউন্ড কার্টুজ ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।

এ ব্যাপারে মুন্সিগঞ্জ সদর থানার ওসি রাজিব খান বলেন, আটক যুবকের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় মামলা প্রক্রিয়াধীন। তাকে আগামীকাল (সোমবার) আদালতে প্রেরণ করা হবে।

আপনি আরও পড়তে পারেন