আইডিবিতে শুরু হচ্ছে ‘সিটি আইটি বিজয় উৎসব’

আইডিবিতে শুরু হচ্ছে ‘সিটি আইটি বিজয় উৎসব’

বাংলাদেশের বিজয়ের ৪৯তম বছরে ‘১৬ ডিসেম্বর’ মহান বিজয় দিবস উপলক্ষে শুরু হতে যাচ্ছে ৫ দিনব্যাপী ‘সিটি আইটি বিজয় উৎসব ২০২০’।

এ প্রসঙ্গে বিসিএস কম্পিউটার সিটির ম্যানেজমেন্ট কমিটির আহ্বায়ক পিনু চৌধুরী শনিবার সময় সংবাদকে জানিয়েছেন, দেখতে দেখতে বিসিএস কম্পিউটার সিটির (আইডিবি ভবন) প্রায় ২১টি বছর আমরা পার করেছি। প্রতি বছরই ক্রেতাদের জন্য বিভিন্ন ধরনের অফার আমরা দিয়ে থাকি। মূলত ক্রেতাদের জন্যই এমন অফার দেওয়া হয়ে থাকে। এবারও তারই অংশ হিসেবে ১৪,১৫, ১৭, ১৮ ও ১৯ তারিখ বিজয় উৎসবের আয়োজন করা হয়েছে । ৫দিন ব্যাপী কর্মসূচির মধ্যে আছে  বিজয় র‍্যালি, পিঠা উৎসব, গেমিং প্রতিযোগিতা ছাড়াও প্রত্যেকটি আইটি পণ্য কেনার ওপর কুপন ।

তিনি আরও জানান, সেই কুপনে থাকছে আকর্ষণীয় সব উপহার। বাইসাইকেলসহ নানা রকমের ডিজিটাল সামগ্রী। তিনি আরো বলেন অফারগুলো সম্পর্কে জানা যাবে  বিসিএস কম্পিউটার সিটির ফেসবুক পেজের ‘সিটি আইটি  বিজয় উৎসব ২০২০’ নামের ফেসবুক ইভেন্ট থেকে।  আমাদের যারা ইম্পোর্টার এবং বিভিন্ন কোম্পানি আছে তাদের পণ্যেও থাকছে বিভিন্ন ছাড়। আমি আশা করি, আমাদের ক্রেতাদের ক্রয়সময়টা আরও উপভোগ্য হয়ে উঠবে। 

এছাড়া আমি আশা করি, ভবিষ্যতে আরও অনেক অফার দিয়ে ক্রেতাদের আমরা ইতিবাচক ক্রয় অভিজ্ঞতার মাধ্যমে বরাবরের মতোই সন্তুষ্ট করতে পারব।

আপনি আরও পড়তে পারেন