আটোয়ারীতে ইভটিজিংয়ের দায়ে ফেরিওয়ালার দণ্ড

পঞ্চগড়ের আটোয়ারীতে ইভটিজিংয়ের দায়ে এক ফেরিওয়ালার তিন মাসের জেল দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

দণ্ডপ্রাপ্ত ফেরিওয়ালা নীলফামারী জেলাধীন সৈয়দপুর পৌরসভার শহীদ বি জামান রোডের নতুন বাবুপাড়া মহল্লার জালাল আহমেদের পুত্র মো. মিন্টু (৩২)।

জানা যায়, বুধবার (৫ ফেব্রুয়ারি) বিকেলে আটোয়ারী কিন্ডার গার্টেন ছুটির পর চতুর্থ শ্রেণির এক ছাত্রী সিএনজিতে রাধানগর গ্রামের বাড়ি ফিরছিল। সিএনজির পিছনে বসা এক ফেরিওয়ালা ছাত্রীকে একা পেয়ে বিভিন্ন অশালীন অঙ্গভঙ্গি করে।

ফেরিওয়ালার আচরণ বুঝতে পেরে ওই ছাত্রী চলন্ত সিএনজি হতে লাফ দিয়ে রাস্তায় পড়ে যায়। সিএনজি চালক সঙ্গে সঙ্গে সিএনজি থামিয়ে তাকে উদ্ধার করে। আশপাশের প্রত্যক্ষদর্শীরাও উদ্ধারের উদ্দেশ্যে ছুটি আসে। ছাত্রীর মুখে ঘটনা শুনার পর জনতা ওই ফেরিওয়ালাকে আটক করে কিসমত রেলঘুমটি এলাকায় নিয়ে যায়।

সংবাদ পেয়ে পুলিশ সাথে নিয়ে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে হাজির হন এবং প্রত্যক্ষদর্শীসহ ফেরিওয়ালা ও ছাত্রীর মুখে ঘটনার বর্ণনা শুনেন।

ফেরিওয়ালার বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় মোবাইল কোর্ট আইন ২০০৯ এর ৭(২) ধারার বিধান মতে দণ্ডবিধি ১৮৬০ এর ৫০৯ ধারায় দোষী সাব্যস্ত করে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানা।

আপনি আরও পড়তে পারেন