আরবাজকে বিমানবন্দরে জড়িয়ে ধরলেন মালাইকা

আরবাজকে বিমানবন্দরে জড়িয়ে ধরলেন মালাইকা

দুজনার দুটি পথ দুই দিকে গেছে বেঁকে। মাঝেমধ্যে যেটুকু দেখা সাক্ষাৎ হয় তা শুধু ছেলে আরহানের কল্যাণেই। এদিন ছেলেকে ছাড়তে মুম্বাই বিমানবন্দরে এসেছিলেন বলিউডের একসময়ের চর্চিত দম্পতি আরবাজ-মালাইকা। সেখানেই একে অপরকে আলিঙ্গন করলেন।

১৮ বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন আগেই। দুজন আলাদা হয়ে গেলেও মা-বাবা হিসেবে ছেলের দায়িত্ব পালন করছেন যৌথভাবেই। এদিন ছেলে বিমানবন্দরে ঢোকা না পর্যন্ত দাঁড়িয়ে ছিলেন দুজন। তারপর যে যার পথে যাওয়ার আগে সৌজন্যমূলক আলিঙ্গন সারেন। আর সেই ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে।

মালাইকা এখন অর্জুন কাপুরের বাহুডোরে অন্যদিকে আরবাজও সম্পর্কে রয়েছেন গ্যাব্রিয়েলার সঙ্গে। দুজনই তাদের মধ্যে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন। বি-টাউনের হাই প্রোফাইল পার্টি হোক কিংবা কোনো সিনেমার প্রিমিয়ার, জনসমক্ষে কোথাও তাদের ব্যক্তিগত তিক্ততা প্রকাশ পায়নি আজ অবধি।

উল্লেখ্য, ২০১৬ সালের ২৮ মার্চ বিচ্ছেদের কথা ঘোষণা করেন আরবাজ-মালাইকা। ২০১৭ সালের ১১ মে অফিসিয়ালি ডিভোর্স হয়। তাদের একমাত্র পুত্র আরহান বর্তমানে বিদেশে পড়াশোনা করছেন। পরিবারের সঙ্গে ছুটি কাটাতে মাঝেমধ্যেই ভারতে আসেন এই তারকা সন্তান।

 

আপনি আরও পড়তে পারেন