আলেশা মার্ট এখন আইএসও সার্টিফায়েড

আলেশা মার্ট এখন আইএসও সার্টিফায়েড

আলেশা মার্ট এখন ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন ফর স্ট্যান্ডারাইজেশন (ISO 9001:2015) কর্তৃক সার্টিফায়েড! সূচনালগ্ন থেকেই আলেশা মার্ট পণ্যের গুণগত মান রক্ষা করে দ্রুততম সময়ে পণ্য ডেলিভারির মাধ্যমে কাস্টমারদের আন্তর্জাতিক মানের সেবা দিয়ে যাচ্ছে।

এবার সেই সেবা প্রদানের আন্তর্জাতিক স্বীকৃতি পেলো আলেশা মার্ট। এই অর্জনে তারা গর্বিত! আলেশা মার্ট বিশ্বাস করে এ অর্জন তাদের একার নয়, এ অর্জন আলেশা মার্ট-এর সাথে জড়িত প্রতিটি ব্যক্তি ও প্রতিষ্ঠানের।

বাংলাদেশের প্রথম সেবা সম্পন্ন আধুনিক প্রযুক্তির ই-কমার্স সাইট আলেশা মার্ট। যেখান থেকে আপনি ঘরে বসেই সহজে ও নিরাপদে অনলাইনে কেনাকাটা করতে পারবেন।

বাংলাদেশের ই-কমার্স ইন্ডাস্ট্রিতে এই প্রথম আলেশা মার্ট নিয়ে এসেছে ফিজিক্যাল কাস্টমার কেয়ার সেন্টার যা দেশের সকল বিভাগীয় ও গুরুত্বপূর্ণ শহরগুলোতে থাকবে। আলেশা মার্ট আরও দিচ্ছে অনলাইনে অর্ডারকৃত বাইক ডেলিভারির জন্য দেশের প্রথম ই-কমার্স বাইক ডেলিভারি পয়েন্ট।

কাস্টমারদের চাহিদা পূরণে আলেশা মার্ট সংকল্পবদ্ধ। কাস্টমারদের যেকোনো প্রয়োজনে তারা সর্বক্ষণ পাশে আছে। আলেশা মার্ট বা এর পণ্য সম্পর্কে কোন জিজ্ঞাসা থাকলে ১৬৭৩১ হেল্পলাইন নম্বরে কল করে জেনে নিতে পারবেন রাতদিন ২৪ ঘণ্টা যেকোন সময়ে। আলেশা মার্ট, আলেশা হোল্ডিংস লিমিটেড-এর একটি প্রতিষ্ঠান।

আপনি আরও পড়তে পারেন