আশুগঞ্জে মাজারে অশ্লীল কাজে প্রতিবাদ করায় খাদেমের লোকজন বল্লম দিয়ে হত্যা

আশুগঞ্জে মাজারে অশ্লীল কাজে প্রতিবাদ করায় খাদেমের লোকজন বল্লম দিয়ে হত্যা

ব্রাহ্মণবাড়িয়া থেকে হাসান জাবেদ
ব্রাহ্মণবাড়িয়ার উপজেলা যাত্রাপুর গ্রামের আয়েত আলী শাহর মাজারে খাদেম আল-আমীন শাহর মামাতো ভাই মোশারফ ও মোয়াজ্জেমের নেতৃত্বে প্রতি বৃহস্পতিবার রাতে নিয়মিত রাতভর মদ, জুয়া ও নারী পুরুষের অবাদ বিচরণসহ অশ্লীল কর্মকান্ডের আসর জমাতেন এই মোশারফ।

এতে নুরুল ইসলাম, এসব কর্মকান্ডের প্রতিবাদ করায় রোববার বিকাল খাদেম আল-আমীন শাহর মামাতো ভাই মোশারফ ও মোয়াজ্জেমের নেতৃত্বে চর-চারতলা গ্রাম থেকে তার অনুসারীরা এসে নূরুল ইসলামের ওপর হামলা করেন। এ সময় বল্লম দিয়ে নূরুলের বুকে আঘাত করা হয়। পরে গুরুতর অবস্থায় নূরুলকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত নূরুলের ভাই আজিজুল ইসলামের স্ত্রী সাবেরা বেগম জানান, ওই মাজারে অনৈতিক কাজের বাধা দেয়া কাল হয়েছে। মাজারের খাদেমের লোকরা তার ভাসুরকে বল্লম দিয়ে বুকে আঘাত করে মেরে ফেলেছেন।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের চিকিৎসক এবিএম মুছা চৌধুরী বলেন, বল্লমের আঘাতে নূরুলের ফুসফুস ক্ষতিগ্রস্ত হয়। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

এ ঘটনায় জিজ্ঞাসাদের জন্য তিন জন নারীসহ চার জনকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ‘আমরা জিজ্ঞাসাবাদের জন্য তিন নারীসহ চার জনকে আটক করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। মামলা দিলে নেয়া হবে।

আপনি আরও পড়তে পারেন